বিজেপির মুখ্যমন্ত্রীর প্রশ্ন, আমার স্ত্রীর প্রতি এত নজর কেন?
বিজেপির মুখ্যমন্ত্রীর প্রশ্ন, আমার স্ত্রীর প্রতি এত নজর কেন?

রিণিকি ভুঁইয়া শর্মা

বিজেপির মুখ্যমন্ত্রীর প্রশ্ন, আমার স্ত্রীর প্রতি এত নজর কেন?

অনলাইন ডেস্ক

একটি সমীক্ষা সংস্থা ও ভারতীয় কিছু সংবাদমাধ্যম আসামের বিজেপির মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মার স্ত্রী রিণিকি ভুঁইয়া শর্মা ও তার পুত্র নন্দিলের নির্মাণ সংস্থার বিরুদ্ধে অবৈধভাবে ২৯ বিঘা সরকারি জমি দখলের অভিযোগ এনেছে।

এ নিয়ে বিরোধী দলের বিধায়ক অখিল গগৈয়ের অভিযোগ করেছেন। অখিলের জবাবে মুখ্যমন্ত্রী বলেন, ২০০৮ সাল থেকেই দেখছি, অখিল আমার স্ত্রীর পেছনে লেগে আছেন। আমার স্ত্রী রিণিক জমি কিনলে, গাড়ি কিনলে, খাবার খেলে সবেতেই তার আপত্তি।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে এসব কথা তুলে ধরা হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, সাংবাদিক সম্মেলন ডাকলে আমার বিরুদ্ধে কথা বলার সাহস নেই। তখন আলোচনা শুরু করে আমার স্ত্রীকে নিয়ে। আমার স্ত্রীর প্রতি কেন তার এত নজর জানি না। আসামে কি আর কেউ নেই? না আমার স্ত্রীকে খুব কুৎসিত দেখতে?

হিমন্ত বলেন, অখিল গগৈয়ের অন্য কোনও কাজ নেই তার কাজ হচ্ছে মুখ্যমন্ত্রীর স্ত্রীকে নিয়ে আলোচনা করা। হিমন্তবিশ্ব শর্মা সাংঘাতিক জিনিস। আমার সামনে হিমালয় এলেও ভেঙে দিয়ে এগোব। আমি ওই সব বামপন্থী সংবাদমাধ্যমকে তোয়াক্কাই করি না। সাহস থাকলে স্ত্রী-পুত্রের নাম না টেনে আমার সঙ্গে লড়তে নামুক।

এ বিষয়ে অখিল গগৈয় বলেন, “হিমন্ত এত নিচে নেমে গিয়েছেন যে নিজের স্ত্রীকে রাজনীতির পাশা খেলায় পণ হিসেবে ব্যবহার করছেন। এই ঘটনা আসামের ইতিহাসে অশ্রুতপূর্ব ও দুর্ভাগ্যজনক। তিনি শুধু নিজের স্ত্রীর সম্মানহানিই করলেন না, সমগ্র নারীজাতির অপমান করলেন।

আরও পড়ুন


৫০ বছরে পর্যটকের সংখ্যা একশ গুণ, বেড়েছে পর্যটন কেন্দ্রও

news24bd.tv এসএম