এতিম শিশুদের হাতে শীতবস্ত্র পৌঁছে দিল বসুন্ধরা গ্রুপ
এতিম শিশুদের হাতে শীতবস্ত্র পৌঁছে দিল বসুন্ধরা গ্রুপ

সংগৃহীত ছবি

এতিম শিশুদের হাতে শীতবস্ত্র পৌঁছে দিল বসুন্ধরা গ্রুপ

অনলাইন ডেস্ক

সবাই যখন বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উৎযাপনে ব্যস্ত, ঠিক তখন পঞ্চগড়ের শুভসংঘের বন্ধুরা বেলিয়ে পড়েছেন শীতবস্ত্র হাতে নিয়ে। গন্তব্য পঞ্চগড় থেকে প্রায় ৩৫ কিলোমিটার দূরের তেঁতুলিয়া উপজেলার খয়খাটপাড়া নুরানিয়া ও হাফেজিয়া মাদরাসা। হঠাৎ শুভসংঘের সদস্যদের হাতে কম্বল দেখে বিস্মিত মাদরাসার শিক্ষার্থীরা।  

বৃহস্পতিবার দুপুরে বসুন্ধরা গ্রুপের অর্থায়নে তেঁতুলিয়া উপজেলার খয়খাটপাড়া নুরানিয়া ও হাফেজিয়া মাদরাসার ১০০ জন শিক্ষার্থীর হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়।

বিজয়ের দিনে হাতে নতুন শীতবস্ত্র হাতে পেয়ে খুশি মাদরাসার শিক্ষার্থীরা।  

এ সময় শুভসংঘ পঞ্চগড়ের সভাপতি ফিরোজ আলম রাজিব, সহসভাপতি হৃদয় চন্দ্র সিংহ, সাধারণ সম্পাদক নুর ইসলাম আলিফসহ শুভসংঘের সদস্যরা উপস্থিত ছিলেন। এতিম শিক্ষার্থী আল আমিন বলে, বিজয় দিবসে হঠাৎ শুভসংঘের উপহার কম্বল পেয়ে আমরা অবাক হয়েছি। আমরা শুভসংঘের এই উপহার পেয়ে খুব খুশি।  

আরও পড়ুন: এক দশকে এই প্রথম মন্ত্রী পর্যায়ের পাকিস্তান সফর

মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইউসুফ আলী বলেন, শুভসংঘ বরাবরই ভালো কাজ করে আসছে। এর আগেও করোনার দুঃসময়ে তারা এতিম শিশুদের হাতে ত্রাণ তুলে দিয়েছে। এবার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন নিয়ে যখন সবাই যে যার মতো উৎসব আয়োজনে ব্যস্ত ঠিক তখন শুভসংঘের তরুণরা এতিম ও হাজেজিয়া মাদরাসার শিক্ষার্থীর জন্য কম্বল নিয়ে এসেছে। ​এতিম ও মাদরাসা শিক্ষার্থীদের জন্য এমন ভালোবাসা আমাদের মুগ্ধ করেছে। আমাদের প্রত্যাশা তারা সব সময় ভালো কাজে সবার পাশে থাকবে।  

পঞ্চগড় শুভসংঘের সভাপতি ফিরোজ আলম রাজিব বলেন, আমরা বসুন্ধরা গ্রুপের অর্থায়নে পঞ্চগড়ের পাঁচ উপজেলার ২ হাজার মানুষের হাতে শীতবস্ত্র তুলে দিচ্ছি। এই শীতে পঞ্চগড়ের নিম্ন আয়ের মানুষকে শীতে কিছুটা উষ্ণতা দিতে পেরে আমরাও খুশি। সেই সাথে কৃতজ্ঞতা প্রকাশ করছি বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান মহোদয়ের প্রতি। আমাদের ভালো কাজে তিনি সব সময় সহযোগিতার হাত বাড়িয়ে রেখেছেন।

news24bd.tv/ কামরুল