অসহায় হতদরিদ্র ও আদিবাসী সম্প্রদায়ের পাশে বসুন্ধরা গ্রুপ
অসহায় হতদরিদ্র ও আদিবাসী সম্প্রদায়ের পাশে বসুন্ধরা গ্রুপ

শীতবস্ত্র কম্বল বিতরণ

২ হাজার শীতবস্ত্র বিতরণ

অসহায় হতদরিদ্র ও আদিবাসী সম্প্রদায়ের পাশে বসুন্ধরা গ্রুপ

ঠাকুরগাঁও প্রতিনিধি: 

ঠাকুরগাঁও জেলা অসহায় ও হতদরিদ্রদে শীত লাঘবের জন্য কালের কন্ঠ শুভসংঘ জেলা শাখার আয়োজনে এবং বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় ২ হাজার শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার দিনব্যাপি ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ, জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, শীবগঞ্জ রেল স্টেশন, পীরগঞ্জ পৌরসভা, রাণীশংকৈল বালিকা উচ্চ বিদ্যালয় ও বড় বালিয়া আদিবাসী পাড়ার সাওতাল সম্প্রদায়ের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. শামসুজ্জামান, শুভসংঘ এর পরিচালক জাকারিয়া জামান, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটু, কালের কণ্ঠ জেলা প্রতিনিধি পার্থ সারথি দাস, কালেরকন্ঠ শুভ সংঘের সদস্য আমিনুল ইসলাম, মীর সানোয়ার হোসেন, রাশেদুল আলম লিটন, তাপস কুমার দেব, কেন্দ্রীয় কমিটির সদস্য তাকবীর হোসাইন মান্না, শরীফ মাহ্দী আশরাফ জীবন প্রমুখ।

কম্বল পেয়ে ৭১ এর শহীদ পরিবারের ৮০ বছরের রসমনি বলেন, হামরা ৭১ যুদ্ধত সবাইকে মারে ফেলছে, অনেক কষ্টে দিন পার করছি, কেউ কিছু দেয় নাই, এইবার হামক কম্বল দিছে বসুন্ধরা।

আরও পড়ুন: এক দশকে এই প্রথম মন্ত্রী পর্যায়ের পাকিস্তান সফর

এ সময় শুভসংঘ এর পরিচালক জাকারিয়া জামান বলেন, বসুন্ধরা গ্রুপের সহযোগীতায় ও শুভ সংঘের তত্বাবধানে এই কম্বল বিতরণ করা হচ্ছে। এর আগে করোনায় আমরা ঠাকুরগাঁওয়ে খাদ্য বিতরণ করেছিলাম এবার শীতে শীতবস্ত্র কম্বল দিচ্ছি। সাধারণ মানুষের সহযোগীতায় এমন উদ্যেগ আমাদের অব্যাহত থাকবে।

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. শামসুজ্জামান বলেন, এটি একটি মহৎ উদ্যোগ। সরকারি পাশাপাশি বিত্তবানরা এভাবে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ালে সমাজে আর কেও অবহেলীত থাকবে না। বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই অসহায় মানুষের পাশে থাকার জন্য।

news24bd.tv/ কামরুল