কাজ হারাচ্ছেন জ্যাকুলিন!
কাজ হারাচ্ছেন জ্যাকুলিন!

সংগৃহীত ছবি

কাজ হারাচ্ছেন জ্যাকুলিন!

অনলাইন ডেস্ক

২০০ কোটি রুপি প্রতারণার মামলায় দিল্লির রোহিণী জেলে বন্দী রয়েছেন সুকেশ চন্দ্রশেখর নামের এক ব্যক্তি। তার বিরুদ্ধে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দেওয়া চার্জশিটে উঠে এসেছে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের নাম।

এদিকে প্রতারণায় অভিযুক্ত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজের প্রেমের সম্পর্ক শুরুর পর থেকেই সুকেশ জ্যাকুলিনকে দামি উপহার পাঠানো শুরু করেন।

 ইডি’র অভিযোগ, জ্যাকুলিনকে প্রায় ১০ কোটি রুপি মূল্যের উপহার দিয়েছিলেন সুকেশ।

তার মধ্যে রয়েছে ৫২ লাখের একটি ঘোড়া এবং ৯ লাখের বিড়াল।  

বলিউডের এই লঙ্কান সুন্দরীর অনেক   কাজ এসব কারণে  হাতছাড়া হয়ে যাচ্ছে।  

সম্প্রতি ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। এরপর থেকেই বিপদের মুখে পড়েন জ্যাকলিন। ইতিমধ্যে তার ভারত ছাড়ার ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এরই মধ্যে শোনা যাচ্ছে, তেলেগু ভাষার ‘হারা ভীরা মাল্লু’ সিনেমা থেকে সরে গেলেন জ্যাকলিন।

এদিকে জ্যাকলিনের সিনেমা থেকে সরে যাওয়ার খবর প্রকাশের পর থেকে কানাঘুষা শুরু হয়েছে— সুকেশ বিতর্কেই সিনেমা থেকে তাকে বাদ দেওয়া হয়েছে। যদিও সিনেমাটির পরিচালক কৃষ জগরলমুদি বলেন, ‘গত বছরেই জ্যাকলিন সিনেমাটি থেকে সরে দাঁড়ান। কারণ তিনি সময় দিতে পারছিলেন না। আমি আবারো বলছি তার সরে যাওয়ার নেপথ্যে সাম্প্রতিক বিতর্কের কোনো যোগ নেই। ’

আরও পড়ুন


দুর্নীতি শিবচরের নির্বাচন কর্মকর্তাকে সরানোর সিদ্ধান্ত

ইডি’র জেরার বিষয়ে জ্যাকলিনের মুখপাত্র এক বিবৃতিতে বলেন, ‘জ্যাকলিন ফার্নান্দেজকে সাক্ষী হিসেবে ডেকেছে ইডি। তিনি তার জবানবন্দি দিয়েছেন। এছাড়া ভবিষ্যতে তদন্তের স্বার্থে তিনি যেকোনো সহযোগিতা করবেন। ’

এক ওষুধ কোম্পানির সাবেক কর্ণধার মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। এ মামলায় গ্রেপ্তার হন এ দম্পতি।

news24bd.tv/আলী