ঢাকায় কাল সর্ববৃহৎ বিজয় শোভাযাত্রা করবে আ.লীগ
ঢাকায় কাল সর্ববৃহৎ বিজয় শোভাযাত্রা করবে আ.লীগ

ফাইল ছবি

ঢাকায় কাল সর্ববৃহৎ বিজয় শোভাযাত্রা করবে আ.লীগ

অনলাইন ডেস্ক

বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীতে বিজয় শোভাযাত্রা করবে আওয়ামী লীগ। আগামীকাল শনিবার দুপুর ২টায় সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন গেট থেকে শুরু হয়ে ধানমন্ডির ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবনে গিয়ে শোভাযাত্রাটি শেষ হবে।

এদিকে বিজয় শোভাযাত্রার কারণে রাজধানীতে যানজটের আশঙ্কা করছেন দলটির নেতারা। তাই দুঃখ প্রকাশ করে সাধারণ মানুষকে এতে অংশগ্রহণের আহ্বান জানান তারা।

বিজয় শোভাযাত্রা সফল করতে শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয়, সহযোগী ও ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তরের নেতারা বৈঠক করেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন,এই বিশাল ঐতিহাসিক বিজয় শোভাযাত্রার জন্য জনগণের যে যানজটের অসুবিধা হবে, তার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা ঢাকার জনগণকে এই বিজয় শোভাযাত্রায় সম্পৃক্ত হওয়ার আহ্বান করছি।

আরও পড়ুন


দুর্নীতি শিবচরের নির্বাচন কর্মকর্তাকে সরানোর সিদ্ধান্ত


 

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম  জানিয়েছেন, স্মরণকালের সর্ববৃহৎ একটি শোভাযাত্রা আমরা করব। এটি সাজসজ্জাপূর্ণ ও সুশৃঙ্খল হবে।  

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, দীপু মনি, হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

news24bd.tv/আলী​​​​​​​