ব্রাহ্মণবাড়িয়ায় গুলিবিদ্ধ চেয়ারম্যান প্রার্থী মারা গেছেন 

সংগৃহীত ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় গুলিবিদ্ধ চেয়ারম্যান প্রার্থী মারা গেছেন 

মাসুক হৃদয়, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় দুর্বৃত্তদের গুলিতে এক যুবক নিহত এবং আসন্ন ইউপি নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থী এরশাদুল হক এরশাদ গুলিবিদ্ধ হয়েছেন। পরে গুলিবিদ্ধ এরশাদকে উদ্ধার করে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন। পথেই তিনি মারা গেছেন বলে জানা গেছে।

গতকাল শুক্রবার রাত ১০ টার দিকে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে ওই উপজেলার নাটঘর ইউনিয়নের নাটঘর গ্রামে ওই চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়।

নিহত বাদল সরকার (২৩) একই ইউনিয়নের নান্দুরা গ্রামের সন্তোষ সরকারের ছেলে। একই ঘটনায় নাটঘর ইউপি চেয়ারম্যান আবুল কাশেমের ছেলে ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এরশাদ (৩৫) গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

নাটঘর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জানান, ওই ইউনিয়নের কুড়িঘর বাজারে আয়োজিত ওয়াজ মাহফিল থেকে মোটর সাইকেলে করে বাড়ি ফেরার সময় কয়েকজন দুর্বৃত্ত গুলি ছুঁড়লে চালকের আসনে থাকা বাদল প্রথমে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

দুর্বৃত্তরা এসময় পেছনে বসা এরশাদকে লক্ষ্য করে গুলি করে। গুলিবিদ্ধ এরশাদকে উদ্ধার করে রাতেই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা তাকে ঢাকায় প্রেরণ করেন।  

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আলী হায়দার আল রাজি ওসমানী জানান, আহত ব্যক্তির শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। তিনি ডান কাঁধে, ঘাড়ের উপরে এবং বাম কানের নিচে গুলিবিদ্ধ হয়েছেন। অস্ত্রোপচারের মাধ্যমে এই গুলি অপসারণ করতে হবে বলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:


নবীজি (সা.) এর বিজয়ের আনন্দ উদযাপন 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, খবর পেয়ে নবীনগর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গেছে।  হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা করছে।

news24bd.tv রিমু