নাতিকে সাথে নিয়ে নৌকা চালালেন পরিকল্পনামন্ত্রী

নাতিকে নিয়ে নৌকা চালাচ্ছেন পরীকল্পনামন্ত্রী

নাতিকে সাথে নিয়ে নৌকা চালালেন পরিকল্পনামন্ত্রী

মো. বুরহানউদ্দিন, সুনামগঞ্জ

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নাইন্দা নদীতে এবার নাতি পাসকেল মান্নাকে সাথে নিয়ে একাই নৌকা চালালেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে পরিকল্পনামন্ত্রীর হিজল খরচ বাড়ির পেছনে নাইন্দা নদীতে নাতিকে নিয়ে নৌকা চালিয়ে ঘুরে বেড়ান তিনি।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার ভোর ৫টা ১০ মিনিটে সিলেট রেলস্টেশন হতে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় নিজ বাড়ির উদ্দেশে সড়ক পথে রওনা দেন পরিকল্পনামন্ত্রী।

পরে নিজ বাড়িতে উপস্থিত হয়ে একটু বিশ্রাম নেন।

সকালে নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সকাল সাড়ে ১১টায় নাতি পাসকেল মান্নাকে সাথে নিয়ে একাই নৌকা চালিয়ে ঘুরতে থাকেন নাইন্দা নদীতে।

নৌকা থেকে নেমে ছেলে সাদাত মান্নান অভি ও নাতি পাসকেল মান্নানকে সঙ্গে নিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, এই অল্প একটু সময় নিজ বাড়ির পিছনের নদীতে নিজের হাতে নৌকা চালিয়ে যে কত আনন্দ পাই তা বলে বুঝানো যাবে না। এই অল্প একটু সময়ের আনন্দ আমার কাছে অনেক যা প্রকাশ করার মত নয়। আর বিজয়ের মাসে নিজের হাতে নৌকা চালিয়ে যা আনন্দ পেয়েছি তা আর কখনও পাইনি।

বাবার নৌকার চালানোর আনন্দের কথা শুনে আর তর সইল না পরিকল্পনামন্ত্রীর ছেলে সাদাত মান্নান অভি। পরে তিনি নিজেও নাইন্দা নদীতে ছেলে পাসকেল মান্নানকে নিয়ে নৌকা চালালেন।

আরও পড়ুন


ঝালকাঠিতে অটোরিকশার জন্য চালককে হত্যা

news24bd.tv এসএম