শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে সুপারি বাগানে ধর্ষণচেষ্টা

প্রতীকী ছবি

শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে সুপারি বাগানে ধর্ষণচেষ্টা

অনলাইন ডেস্ক

সাত বছরের মেয়েটি দোকান গিয়ে খাবার কিনে বাসায় ফিরছিল। পথিমধ্যে খাইয়ুম শিশুটিকে সুপারি বাগানে তুলে নিয়ে মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটি চিৎকার দিলে আঘাত করে খাইয়ুম পালিয়ে যায়।  

বুধবার সন্ধ্যায় এমন ঘটনা ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় দক্ষিণ চরআবাবিল ইউনিয়নের পূর্ব গাইয়ারচর গ্রামে।

এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগী ওই শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্ত কাইয়ুমসহ ছয়জনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত খাইয়ুম পলাতক রয়েছে।  

 বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুর থানার ওসি তদন্ত কার্তিক চন্দ্র দাশ।

ভুক্তভোগী ওই শিশুটির মা জানান, উপজেলার দক্ষিণ চরআবাবিল ইউনিয়নে অসুস্থ স্বামী ও দুই শিশু সন্তান নিয়ে টিনশেড বাড়িতে বসবাস তাদের।

ওই দিন রাত পর্যন্ত অসুস্থ স্বামীর জন্য ওষুধ আনতে স্থানীয় মিতালী বাজারে ছিলাম।

ওই শিশুর বাবা জানান, বাসায় ফিরে পুলিশ হেড কোয়ার্টারে ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে ঘটনাটি জানিয়ে সহযোগিতা চাওয়া হয়। পরে তারা রায়পুর থানাকে অবহিত করলে এসআই নাসিম পরিবারকে থানায় যেতে বলেন। কিন্তু স্থানীয় প্রভাবশালী দেলোয়ারসহ তার লোকদের বাধার কারণে থানায় মামলা করতে দেরি হয়েছে।

অভিযুক্ত খাইয়ুম বাবা মো. ইব্রাহিম ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমার ছেলে ভুল করেছে। ঘটনাটি নিয়ে এলাকার কয়েকজন বৈঠকে মীমাংসা করে দিয়েছেন। আপনারাও মাফ করে দেন।

রায়পুরের হায়দরগঞ্জের ফাঁড়ির এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা শিপন বড়ুয়া বলেন, শনিবার ওই শিশুকে জেলা সদর হাসপাতালে পরীক্ষা করা হয়েছে।  

news24bd.tv/ কামরুল