প্রেমিকের সঙ্গে মেহজাবিনের ছবি ভাইরাল, জানুন পরিচয়
প্রেমিকের সঙ্গে মেহজাবিনের ছবি ভাইরাল, জানুন পরিচয়

রাজীবের ইনস্টাগ্রাম থেকে নেওয়া

প্রেমিকের সঙ্গে মেহজাবিনের ছবি ভাইরাল, জানুন পরিচয়

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দাপটের সঙ্গে একচেটিয়ে অভিনয় করছেন নাটক-টেলিফিল্মে। বেশ কয়েক বছর ধরেই জনপ্রিয়তার শীর্ষে এই অভিনেত্রী। তবে মেহেজাবীন বরাবরই ব্যক্তিগত জীবনকে আড়ালে রেখেছেন।

বিভিন্ন সময় নানা গুঞ্জন উঠেছে মেহজাবীনকে নিয়ে। তার প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। যদিও এই অভিনেত্রী কখনও সেসব প্রকাশ্যে আনেননি।

তবে অনেক দিন পরে হলেও ভক্তদের আগ্রহের ঘাটতি মিটলো মেহজাবীনের প্রেমের খবরে। এতোদিন যার সঙ্গে প্রেমের গুঞ্জন চলে আসছিলো সেই রাজীবের সঙ্গেই দেখা গেল তাকে। আর রাজীব নিজেই তাদের একান্ত ছবি শেয়ার করেছেন।

মেহজাবীন চৌধুরী

শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তাদের একান্ত মূহুর্তের ছবিটি শেয়ার করেন রাজীব। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের পাড়ে কোনো একটি রিসোর্টের ব্যালকনিতে দাঁড়িয়ে রাজীবকে জড়িয়ে ধরে আছেন মেহজাবীন। ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

মেহজাবীন

রাজীব-মেহজাবীনের প্রেমের গুঞ্জন অনেক দিনের। তাদেরকে বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে। আবার বিদেশেও একসঙ্গে ঘুরতে গেছেন বলে জানা যায়। কিন্তু কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। এবার ছবি আপলোডের মাধ্যমে সব জল্পনার অবসান ঘটিয়ে যেন স্বীকার করে নিলেন সব।

প্রেমিক আদনান আল রাজীব দেশের তরুণ নির্মাতাদের মধ্যে অন্যতম। বিজ্ঞাপন, নাটকে নির্মাণের মুন্সিয়ানা দেখিয়েছেন। এছাড়া মাস কয়েক আগে মুক্তি পেয়েছে তার ওয়েব ফিল্ম ‘ইউটিউমার’।

আরও পড়ুন


কাজকে সত্যিই খুব মিস করছি: ওবায়দুল কাদের

news24bd.tv এসএম