সামান্থার ‘আপত্তিকর দৃশ্যই’ নাগার সঙ্গে বিচ্ছেদের নেপথ্য!

সামান্থা রুথ প্রভু

সামান্থার ‘আপত্তিকর দৃশ্যই’ নাগার সঙ্গে বিচ্ছেদের নেপথ্য!

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনয় দক্ষতা ও সৌন্দর্য দর্শক প্রিয়তার শীর্ষে নিয়ে গেছে সামান্থাকে। আর দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিয়ের পর দর্শকও এই জুটিকে বেশ পছন্দ করেছিল। আর তাই তাদের বিচ্ছেদ হতাশ করেছিল ভক্তদের।

কিন্তু সামান্থা-নাগ তো ভালোই ছিলো তাহলে কেন এই বিচ্ছেদ। এনিয়ে অবশ্য মাতামাতি কম করেনি ভক্তরা। ভক্ত ও গণমাধ্যমে চলছিল চুলচেরা বিশ্লেষণ। জন্ম দিয়েছিল নানা জল্পনা-কল্পনার।

বিভিন্ন সাক্ষাৎকারে বেশ খোলামেলা আলোচনা করেছিলেন সামান্থা। তবে কোন উত্তর ছিলো না নাগার।

সামান্থা

বলিউড লাইফডটকম এক প্রতিবেদনে জানিয়েছে সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয়ই নাকি এই জুটির বিচ্ছেদের কারণ। গণমাধ্যমটির ওই প্রতিবেদনে বলা হয়েছে, নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনো সিনেমায় আপত্তিকর চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুক। তবে বিয়ের পরেও পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন সামান্থা।

সামান্থা

সামান্থা অভিনীত ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজন টুতে যৌন দৃশ্যে অভিনয় দেখে চমকে যান নাগা ও তার মা-বাবা। তারা অভিযোগ করেন, সামান্থা তাদের ঠকিয়েছেন। তাদের কথা অমান্য করেছেন। আর এরপরই নাকি নাগা-সামান্থার সম্পর্কে চিড় ধরে বলে দাবি ভক্তদের একাংশের।

সামান্থা

অবশ্য বিচ্ছেদের পর সামান্থার বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনো সন্তান না নিতে চাওয়া আর গর্ভপাতের মতো গুরুতর অভিযোগও তোলা হয়। যদিও এসব অভিযোগের ব্যাপারে খোলামেলা জবাব দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।  

নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরিতে এক বিবৃতিতে সামান্থা জানান, তার ওপর ব্যক্তিগত আক্রমণের উদ্দেশে এসব অপপ্রচার চালানো হয়েছে। এতে তিনি ভেঙে পড়বেন না।  

আরও পড়ুন


রোববার থেকে বুস্টার ডোজ, আগে দেয়া হবে যাদের

news24bd.tv এসএম