যৌন দৃশ্যে অভিনয় দেখে চমকে যান নাগা!

ফাইল ছবি

নাগা-সামান্থার বিচ্ছেদের কারণ

যৌন দৃশ্যে অভিনয় দেখে চমকে যান নাগা!

অনলাইন ডেস্ক

বিয়ে বিচ্ছেদ ভক্তদের হতাশ করেছিল ভারতের দুই দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্যের। বিচ্ছেদের কারণ নিয়ে চলছিল চুলচেরা বিশ্লেষণ।  তবে একাধিক সাক্ষাৎকারে সামান্থা বিচ্ছেদ নিয়ে কথা বলেও মুখে কুলুপ এঁটেছেন নাগা।

তবে সামান্থার খোলামেলা চরিত্রে অভিনয়ই নাকি এই জুটির বিচ্ছেদের কারণ বলে বলিউড লাইফডটকম এক প্রতিবেদনে জানিয়েছে।

 

ওই প্রতিবেদনে বলা হয়েছে, নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনো সিনেমায় আপত্তিকর চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। তবে বিয়ের পরেও পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন সামান্থা।

আরও পড়ুন: শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে সুপারি বাগানে ধর্ষণচেষ্টা

বিশেষ করে ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর সিজন টুতে সামান্থার যৌন দৃশ্যে অভিনয় দেখে চমকে যান নাগা ও তার মা-বাবা। তারা অভিযোগ করেন, সামান্থা তাদের ঠকিয়েছেন।

তাদের কথা অমান্য করেছেন। আর এরপরই নাকি নাগা-সামান্থার সম্পর্কে চিড় ধরে বলে দাবি ভক্তদের একাংশের।

প্রভু ও নাগা

অবশ্য বিচ্ছেদের পর সামান্থার বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক, কখনও সন্তান না নিতে চাওয়া আর গর্ভপাতের মতো গুরুতর অভিযোগও তোলা হয়। যদিও এসব অভিযোগের ব্যাপারে খোলামেলা জবাব দিয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে একটি স্টোরিতে এক বিবৃতিতে সামান্থা জানান, তার ওপর ব্যক্তিগত আক্রমণের উদ্দেশে এসব অপপ্রচার চালানো হয়েছে। এতে তিনি ভেঙে পড়বেন না। তবে এসব বিতর্কের মধ্যেই আল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি আইটেম গানে দেখা গিয়েছে দক্ষিণী অভিনেত্রীকে।

news24bd.tv/ কামরুল