চরমোনাই পীর পরিবারে সংঘাত
চরমোনাই পীর পরিবারে সংঘাত

ফাইল ছবি

চরমোনাই পীর পরিবারে সংঘাত

অনলাইন ডেস্ক

সংঘাত শুরু হয়েছে বরিশালের চরমোনাই পীর পরিবারে। গতকাল শুক্রবার রাতে চাচাকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে ইসলামী আন্দোলনের নায়েবে আমির মুফতি ফয়জুল করিমের ছেলে ও চরমোনাই পীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিমের ভাতিজা মুহাজিদুল করিমের বিরুদ্ধে। বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামের ‘নলছিটি হুজুরের বাড়ির’ সামনে এই ঘটনা ঘটেছে।  স্থানীয়রা আহতকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেছেন।

আহত ব্যক্তির নাম কাজী মামুন খান। তিনি মুফতি ফয়জুল করিম ও চরমোনাই পীরের ফুফাতো ভাই।

আহতের মেয়ে সায়মা আক্তার জানান, পারিবারিক বিরোধের জেরে তার বাবাকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

আরও পড়ুন


দুর্নীতি শিবচরের নির্বাচন কর্মকর্তাকে সরানোর সিদ্ধান্ত


 

পীরের ভাই চরমোনাই ইউপি চেয়ারম্যান সৈয়দ জিয়াউল করিম জানান, তার ফুপাতো ভাই কাজী মামুন খান একজন প্রতারক। বিভিন্ন লোকজন তাঁর কাছে টাকা পান। গতকাল শুক্রবার মাগরিবের নামাজের পর অজ্ঞাতরা মোটরসাইকেলে ঝটিকা অভিযান চালিয়ে তাকে (মামুন) জখম করে পালিয়ে যায়। পাওনাদাররাই কাজী মামুনের ওপর হামলা করেছে। ঘটনার সময় তার ভাতিজা মুজাহিদুল করীম তার সঙ্গে মসজিদে ছিলেন।  

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, কুপিয়ে জখমের ঘটনায় শনিবার সন্ধ্যা পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী