বিরামপুরে যাত্রীবাহী বা‌সের চাপায় প্রাণ গে‌ল ২ জ‌নের
বিরামপুরে যাত্রীবাহী বা‌সের চাপায় প্রাণ গে‌ল ২ জ‌নের

সংগৃহীত ছবি

বিরামপুরে যাত্রীবাহী বা‌সের চাপায় প্রাণ গে‌ল ২ জ‌নের

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী কোচের চাপায় জহুরুল ইসলাম (৩৫) ও সাইদুল ইসলাম (৪৫) নামে দুইজন নিহত হয়েছেন।  রোববার সকাল ৭টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পৌর শহর এলাকা টাটকপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার।

ভাটপাইল নয়াপাড়া গ্রামের মো. গোলাম মোস্তফার ছেলে (ভ্যান চালক) জহুরুল ইসলাম ও একই গ্রামের মৃত: ঝড়ু মন্ডলের ছেলে মাছ ব্যাবসায়ী সাইদুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, নিহতরা আজ সকালে ভ্যানযোগে বিরামপুর শহরে মাছ কিনতে আসছিলেন। পথে বিরামপুর পৌরসভার সীমানা সংলগ্ন টাটকপুর নামক স্থানে মহাসড়কের ওপর পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী কোচটি (রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৪-৪৪০৩) ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক ও ভ্যানে থাকা মাছ ব্যাবসায়ী দুইজনই নিহত হন।  

এ সময় ঘাতক শ্যামলী পরিবহনটি দ্রুত পালিয়ে যায়। সংবাদ পেয়ে বিরামপুর থানা পুলিশ ও বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন। এ রির্পোট লেখা আগ পর্যন্ত বিরামপুর থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও ঐ পুলিশ কর্মকর্তা জানান।

news24bd.tv/ কামরুল