বার্সেলোনাকে 'প্রতিপক্ষ' মনে করছেন না রিয়াল কোচ
বার্সেলোনাকে 'প্রতিপক্ষ' মনে করছেন না রিয়াল কোচ

রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি

বার্সেলোনাকে 'প্রতিপক্ষ' মনে করছেন না রিয়াল কোচ

অনলাইন ডেস্ক

আর্জেন্টাইন খেলোয়াড় মেসিই যে বার্সেলোনার প্রাণ ছিলেন তা বোঝা গেছে এবছর ক্লাবের হতচ্ছাড়া পারফর্মেন্সে। লা লিগায় বার্সেলোনা এখন আছে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে।

যদিও বার্সা কোচ জাভি হার্নান্দেজ এখনও বিশ্বাস করেন, লিগ জয়ের দৌড়ে আছেন তারা। কিন্তু টেবিলের শীর্ষস্থানে থাকা রিয়াল কোচ বার্সাকে সরাসরি প্রতিপক্ষ হিসেবে মানতেই পারছেন না!

শনিবার জানতে চাওয়া হয়েছিল রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তির কাছে।

এক ম্যাচ বেশি খেলে নিকটতম প্রতিদ্বন্দ্বী সেভিয়ার চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে আছে তার দল। এখন তাই বার্সেলোনাকে নিজেদের সরাসরি প্রতিপক্ষ হিসেবেই মানছেন না আনচেলত্তি।

সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘বার্সেলোনা এখন আর আমাদের সরাসরি প্রতিদ্বন্দ্বী না। কারণ সেভিয়া বা বেটিসের কাছাকাছিও নেই তারা। কিন্তু তাদের ওই মানটা আছে আবার টেবিলের উপরের দিকে আসার। আমি যদি বার্সেলোনা কোচ হতাম, তাহলে জাভি যেটা বলেছে সেটাই বলতাম। ’

চ্যাম্পিয়ন্স লিগের ড্রয়ে প্রথমে বেনফিকাকে পেলেও পরে প্রতিপক্ষ হিসেবে রিয়াল পেয়েছে পিএসজিকে। এ নিয়ে আনচেলত্তি বলেছেন, ‘ড্রয়ের ঘটনা দুর্ভাগ্যজনক। কিন্তু এ নিয়ে আরও পরে ভাবব। তবে ম্যাচটা খুব কঠিন আর রোমাঞ্চকর হবে। ইউরোপের অন্যতম সেরা এক দলের সঙ্গে খেলাটা উত্তেজনাকর এবং আমাদের পরীক্ষা নেবে। ’

প্রসঙ্গত, সব প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচ ধরে অপরাজিত আছে রিয়াল মাদ্রিদ। শেষ ১০ ম্যাচের কোনোটিতেই হারেনি তারা। আগামী রোববার কাদিজের বিপক্ষে খেলতে নামবে তারা। যদিও করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় বেশ কয়েকজন তারকাকে ছাড়াই খেলতে নামতে হবে রিয়াল মাদ্রিদকে।

আরও পড়ুন:

স্বর্ণমন্দিরকে অপবিত্র করার অভিযোগ, গণপিটুনিতে একজনের মৃত্যু

news24bd.tv/ নকিব