আশঙ্কার মধ্যে আছি, বিএনপি কখন নাই হয়ে যায়: তথ্যমন্ত্রী
আশঙ্কার মধ্যে আছি, বিএনপি কখন নাই হয়ে যায়: তথ্যমন্ত্রী

ড. হাছান মাহমুদ

আশঙ্কার মধ্যে আছি, বিএনপি কখন নাই হয়ে যায়: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমি দেখতে পাচ্ছি বিএনপির মধ্যে একটা ‘না’ রোগ দেখা দিয়েছে। তারা সব কিছুতে না বলছে। সংলাপে যাবে না। নির্বাচনে যাবে না।

এমনকি ইউনিয়ন পরিষদ নির্বাচনেও যাবে না। এখন আমি আশঙ্কার মধ্যে আছি, না না বলতে বলতে বিএনপিই কখন নাই হয়ে যায়।

রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের রজতজয়ন্তী এবং ২৪ ঘণ্টা সম্প্রচার কার্যক্রমের উদ্বোধনের আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

বিএনপির কড়া সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ও জামায়াত বাংলাদেশে যদি নেতিবাচক রাজনীতি না করতো এবং স্বাধীনতাবিরোধী অপশক্তিকে নিয়ে দেশবিরোধী ষড়যন্ত্র না করতো, তাহলে বাংলাদেশ আরও অনেক বেশি এগিয়ে যেতে পারতো। মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে অনুরোধ জানাব, উনি শিক্ষিত লোক হয়ে যেন অশিক্ষিতের মতো কথা না বলেন।

আরও পড়ুন:

চেইন অব কমান্ড মেনে চলবেন, বিজিবি সদস্যদের প্রধানমন্ত্রী

সাধারণ মানুষ মতো সার্জেন্ট মহুয়ার বাবাও বিচার পাবেন: ডিবি

যে কারণে বিয়ের আসরেই বরকে গণধোলাই!

জুতা সেলাই করছে বন্ধু, পাশে বসে গল্প করছেন মাশরাফি


তিনি বলেন, বঙ্গবন্ধুকে যখন হত্যা করা হয়। তখন দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ছিল ৯.৫৪ শতাংশ। সেই জিডিপি গ্রোথ রেট এখনও আমরা অতিক্রম করতে পারিনি। আগে দেশে শতকরা ৪১ শতাংশ মানুষ দারিদ্র্যসীমার নিচে ছিল। সেটি এখন ২০ শতাংশের নিচে নেমে এসেছে। এগুলো আমার বক্তব্য নয়। বিশ্বব্যাংক আইএমএফসহ বিশ্ব সম্প্রদায়ের বক্তব্য। তাদের সমীক্ষায় এগুলো উঠে এসেছে।

news24bd.tv/ নাজিম