সাংগঠনিক সফরে বরিশালে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ
সাংগঠনিক সফরে বরিশালে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ

যুবলীগ কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

সাংগঠনিক সফরে বরিশালে যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ

রাহাত খান, বরিশাল:

দুই দিনের সাংগঠনিক সফরে বরিশাল এসেছেন যুবলীগ কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সফরে দুই দিন যথাক্রমে বরিশালের পটুয়াখালী ও বরগুনা জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করবেন তিনি।  

সফররত যুবলীগ চেয়ারম্যান পরশকে বরিশালে স্বাগত জানিয়েছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ সহ জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা। তার জন্য বরিশালে করা হয়েছে শতাধিক তোরন।

এছাড়া পথে পথে তাকে শুভেচ্চা জানিয়েছেন যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।  

১৭ বছর পর পটুয়াখালী জেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ সোমবার। আগামীকাল মঙ্গলবার বরগুনা জেলা যুবলীগের সম্মেলন হবে ১৫ বছর পর। দুটি সম্মেলনেই প্রধান অতিথি যুবলীগ কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সম্মেলনে যোগ দিতে আজ সকাল সাড়ে ১০টায় আকাশ পথে বরিশাল এসেছেন তিনি।  

আরও পড়ুন:

যে কারণে বিয়ের আসরেই বরকে গণধোলাই!

জুতা সেলাই করছে বন্ধু, পাশে বসে গল্প করছেন মাশরাফি

তাকে বিমান বন্দরে স্বাগত জানিয়েছেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ ও মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন। বিমানবন্দর থেকে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে তাকে বরিশাল নিয়ে বরিশাল প্রবেশ করেন তারা। এ সময় পথে পথে তাকে অভিভাদন জানান বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।  

নগরীর রূপাতলীতে যুবলীগ চেয়ারম্যানের জন্য পথসভা আয়োজন করা হলেও সেখানে যাত্রা বিরতি করেননি তিনি। তবে সেখানে উপস্থিত মহানগর যুবলীগ আহ্বায়ক নিজামুল ইসলাম নিজাম এবং যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন সহ নেতাকর্মীরা যুবলীগ চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।  

যুবলীগ চেয়ারম্যানের দুই দিনব্যাপী সফর ঘিরে বরিশালে যুবলীগের নেতাকর্মীদের মাঝে চাঙ্গা ভাব সৃষ্টি হয়েছে।

news24bd.tv/ কামরুল 

;