দেশের জন্য আমরা কি করতে পারছি তা আগে চিন্তা করতে হবে : ভূমিমন্ত্রী
দেশের জন্য আমরা কি করতে পারছি তা আগে চিন্তা করতে হবে : ভূমিমন্ত্রী

ফাইল ছবি

দেশের জন্য আমরা কি করতে পারছি তা আগে চিন্তা করতে হবে : ভূমিমন্ত্রী

অনলাইন ডেস্ক

দেশ আমাদের জন্য কি করছে তা আগে না চিন্তা করে, দেশের জন্য আমরা কি করতে পারছি তা আমাদের আগে চিন্তা করতে হবে। গণকর্মচারি হিসেবে এটাই আমাদের নীতি হওয়া উচিত বলে জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ।

সোমবার ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত ইউনাইটেড ন্যাশনস পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড ২০২০ গ্রহণ উপলক্ষে এক সৌজন্য সভায় ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী এ কথা বলেন।

সাইফুজ্জামান চৌধুরী আরো বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিসংঘ পুরস্কার অর্জন করেছি।

 প্রধানমন্ত্রীর নেতৃত্বে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা এবং রূপকল্প ২০৪১ অর্জনে, তথা উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমি মন্ত্রণালয়ের উপর অর্পিত দায়িত্ব ভূমি মন্ত্রণালয় সফলতার সাথে পালন করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।  

ভূমিমন্ত্রী বলেন, সামনের দুই বছরে আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করতে হবে। আমরা নিজেদের কাজকে রেটিং সিস্টেমে নিয়ে এসে কাজ করতে পারি। ফাইভ স্টার রেটিং হলে, আমাদের ফাইভ স্টারই পেতে চেষ্টা করতে হবে।  

আরও পড়ুন


চুল পড়া কমবে যেসব তেল ব্যবহারে  


আর কিছুদিন পরই ২০২২ সাল শুরু হবে। নতুন বছরে আমরা নতুন করে শপথ নেই যে আমরা জাতিকে আরও ভালো কাজ উপহার দেব। আমরা সবাই মিলে কাজ করলে ইনশাল্লাহ আমরা তা পারব বলে ভূমিমন্ত্রী এসময় বলেন। এই সময় ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত সোমবার, ১৩ ডিসেম্বর ২০২১ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে স্থানীয় সময় সকাল ১০:৩০টায় মদিনাত জুমেইরাহ সম্মেলন কেন্দ্রে সংযুক্ত আরব আমিরাত এবং জাতিসংঘের অর্থনৈতিক ও সামাজিক বিষয়ক বিভাগ কর্তৃক যৌথভাবে আয়োজিত ‘ইউনাইটেড ন্যাশনস পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠানে ভূমিমন্ত্রী অ্যাওয়ার্ড গ্রহণ করেন।  

news24bd.tv/আলী

;