‘মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত’ সুইসাইডনোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা
‘মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত’ সুইসাইডনোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতীকী ছবি

‘মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত’ সুইসাইডনোট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

‘মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত’ এমন একটা সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছে ২১ বছর বয়সী এক শিক্ষার্থী। পুলিশ বলছে সুইসাইডনোটে নিহত শিক্ষার্থী নির্দিষ্ট করে কারোর নাম উল্লেখ করেনি। এ ঘটনায় এরই মধ্যে শুরু হয়েছে তদন্ত। কিন্তু তদন্তে নেমে পুলিশের কাছে রহস্য আরও ঘনীভূত হয়েছে নিহত শিক্ষার্থীর সুইসাইড নোটকে ঘিরে।

খবর এনডিটিভি।  

সম্প্রতি ভারতের তামিলনাড়ুতে এই ঘটনা ঘটে। পুলিশ তদন্তে নেমে এরই মধ্যে এক যুবককে গ্রেফতার করে তার থেকে স্বীকারোক্তি আদায় করেছে 

আত্মহত্যা করা ওই শিক্ষার্থী তামিলনাড়ু শহরে মায়ের সাথেই থাকতেন। ঘটনার দিন তার মা এক ঘণ্টার জন্য বাজারে গেলে বাড়িতে ফিরে ঘরে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পান। ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর লেখা একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।

দেশটির স্থানীয় পুলিশ বলছে , সুইসাইডনোটে নিহত শিক্ষার্থী নির্দিষ্ট করে কারোর নাম উল্লেখ করেনি। সেখানে লেখা হয়েছে, মেয়েরা কেবল মায়ের গর্ভে আর কবরেই সুরক্ষিত। সেই শিক্ষার্থী তার স্কুলের শিক্ষকদেরও বিশ্বাস করতে পারছিলেন না বলে স্পষ্ট হওয়া গেছে তার সেই সুইসাইডনোটে।

আরও পড়ুন


চুল পড়া কমবে যেসব তেল ব্যবহারে  

সেখানে লেখা হয়েছে, ‘যৌননির্যাতন বন্ধ করুন’। এছাড়া চিঠির এক পর্যায়ে সেই শিক্ষার্থী লিখেছেন, আপনার ছেলে শিশুকে নারীদের সম্মান করতে শেখান। শেষে নিজের জন্য ন্যায়বিচারও দাবি করা হয়েছে সেই চিঠিতে।

পুলিশেরে এক কর্মকর্তা বলেন, আমরা এক যুবককে গ্রেফতার করেছি। এই যুবক নিহত ছাত্রীর সাথে একই বিদ্যালয়ে পড়তো। এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। তবে সম্প্রতি এই যুবক ওই শিক্ষার্থীকে মানসিক ও শারীরিকভাবে নির্যাতন শুরু করে। বিষয়টি সে নিজেই স্বীকার করেছে। তবে এ ঘটনায় আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত চলছে। তদন্তের যাদের নাম আসবে তাদেরকে জিঙ্গাসাবাদ করা হতে পারে।

news24bd.tv/আলী

;