নবনির্বাচিত অনাবাসী সিআইপিদের সংবর্ধনা দিলো এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন 
নবনির্বাচিত অনাবাসী সিআইপিদের সংবর্ধনা দিলো এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন 

নবনির্বাচিত অনাবাসী সিআইপিদের সংবর্ধনা দিলো এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন 

অনলাইন ডেস্ক

বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিসরূপ ২০১৯ সালে ৫৭ জন অনাবাসী বাংলাদেশিকে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা দেওয়া হয়েছে।

এনআরবি সিআইপি অ্যাসোসিয়শন গত ১৮ ডিসেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে নবনির্বাচিত এই সিআইপিদের সংবর্ধনা ও ক্রেস্ট দেয়।

সোমবার (২০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও জনানো হয়, এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট ও এনআরবি ব্যাংক লিমিটেড-এর চেয়ারম্যান এবং আল-হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক   মোহাম্মদ মাহতাবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী  ড. এ.কে আব্দুল মোমেন উপস্থিত ছিলেন।

এছাড়া প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  আনিসুল ইসলাম মাহমুদ, চট্টগ্রাম-৬ আসনের মাননীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী, বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাংলাদেশের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমানসহ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উচ্চপদস্থ কর্মকর্তা এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইয়াছিন চৌধুরী (সিআইপি), অনুষ্ঠান উৎযাপন কমিটির অহ্বায়ক সংগঠনের সহ-সভাপতি  মো. মনির হোসেন (সিআইপি) এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়শনের প্রেসিডেন্ট মোহাম্মদ মাহতাবুর রহমান (সিআইপি)।

আরও পড়ুন


চুল পড়া কমবে যেসব তেল ব্যবহারে  

এছাড়া আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে বক্তব্য রাখেন, সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদ, এমপি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ, এমপি, পররাষ্ট্রমন্ত্রী ড. এ.কে আব্দুল মোমেন।
news24bd.tv/আলী

;