প্রাইভেট কারে মিলল ৩৬ কেজি গাঁজা
প্রাইভেট কারে মিলল ৩৬ কেজি গাঁজা

প্রাইভেট কারে মিলল ৩৬ কেজি গাঁজা

অনলাইন ডেস্ক

৩৬ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। তারা হলেন- মো. সালাউদ্দিন প্রকাশ রাসেল (৩৬), নাজমুল হোসেন রিয়াদ (২৫) ও মনির হোসেন (৩২)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

সোমবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (জনসংযোগ) ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল।

ফ্লাইট লেফট্যানেন্ট নিয়াজ মোহাম্মদ চপল জানান, মাদক ব্যবসায়ীরা প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের দিকে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত পৌনে ১১টার দিকে হাটহাজারী থানার মিরের হাট বাজার এলাকায় গাড়ি তল্লাশির একপর্যায়ে র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দেন। এ সময় প্রাইভেটকার থেকে তিনজন সুকৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন।  

তিনি জানান, আটককৃতদের দেখানো মতে প্রাইভেটকারের পেছনে ব্যাক ডালার ভেতর তল্লাশি করে ৩৬ কেজি গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

  news24bd.tv/আলী

;