‘বজরঙ্গি ভাইজান ২’র ঘোষণা দিলেন সালমান
‘বজরঙ্গি ভাইজান ২’র ঘোষণা দিলেন সালমান

ফাইল ছবি

‘বজরঙ্গি ভাইজান ২’র ঘোষণা দিলেন সালমান

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খান মানেই বক্স অফিসে ঝড়। অন্তত টিউবলাইট, রাধে ছবি মুক্তির আগে বলিউডে এমনই ইতিহাস লিখেছিলেন সালমান খান। কিন্তু ওই দুইটি সিনেমা দর্শকরা সেভাবে গ্রহণ না করায় সালমানের আত্মবিশ্বাস কিছুটা হলেও দুর্বল হয়েছিল। তবে সালমানের যে ছবি শুধু বক্স অফিস নয়, সমালোচকদের মুখেও তালা লাগিয়ে দিয়েছিল, তা হলো বজরঙ্গি ভাইজান।

বলিউড ভাইজান সালমান খানের সবচেয়ে সফল ও জনপ্রিয় সিনেমাগুলোর একটি ‘বজরঙ্গি ভাইজান’। ২০১৫ সালে মুক্তি পাওয়া সিনেমাটি বিশ্বব্যাপী ৯১৮ কোটি রুপি আয় করেছিল। যার ফলে সর্বোচ্চ আয়কারী হিন্দি সিনেমার ইতিহাসে এর নাম বিশেষভাবে উল্লেখযোগ্য।

ব্যবসার কথা বাদ দিলেও ‘বজরঙ্গি ভাইজান’ দর্শকের হৃদয়ে আলাদা জায়গা করে নিয়েছিল। সালমান ও ছোট্ট মুন্নি চরিত্রে হার্শালি মালহোত্রার অভিনয়ে চোখ ভিজেছে অধিকাংশের। ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও তুমুল জনপ্রিয়তা পাওয়া এই সিনেমার দ্বিতীয় কিস্তি আসছে। ঘোষণাটি দিয়েছেন খোদ বলিউড ভাইজান

আরও পড়ুন


চুল পড়া কমবে যেসব তেল ব্যবহারে  


গল্পটা হলো, বাহুবলি খ্যাত পরিচালক এস এস রাজামৌলির নতুন সিনেমা আর আর আর-এর প্রচারে রোববার (১৯ ডিসেম্বর) সিনেমার টিমের সাথে হাজির ছিলেন সালমানও। সেই প্রচারের মাঝেই সালমান জানান, খুব শীঘ্রই শুরু হবে বজরঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েলের শুটিং। ইতিমধ্যে চিত্রনাট্যও লেখা হয়েছে। পরিচালক রাজা মৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র এই ছবির চিত্রনাট্য লিখবেন। যিনি আগের ছবিটিরও চিত্রনাট্যকার ছিলেন।

‘বজরঙ্গি ভাইজান’ নির্মাণ করেছিলে কবির খান। তবে নতুন সিনেমাটি কার হাতে পরিচালিত হবে, সেটা এখনো চূড়ান্ত করা হয়নি। প্রথম সিনেমায় সালমানের সঙ্গে কারিনা কাপুর ছিলেন। এবারও তাকেই রাখা হবে কিনা, সেটাও এখনো জানা যায়নি।

বলে রাখা প্রয়োজন, ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় ভারত ও পাকিস্তানের মধ্যে অন্যরকম এক গল্প ফুটিয়ে তোলা হয়।  

news24bd.tv/আলী

;