কুষ্টিয়ায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, প্রার্থীসহ আহত ৫
কুষ্টিয়ায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, প্রার্থীসহ আহত ৫

সকাল ১১টার দিকে হামলার ঘটনাটি ঘটে

কুষ্টিয়ায় আ.লীগের বিদ্রোহী প্রার্থীর ওপর হামলা, প্রার্থীসহ আহত ৫

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর ওপর নৌকা প্রতীকের সমর্থকদের হামলা চালানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) সকাল ১১টার দিকে হামলার ঘটনাটি ঘটে।

হামলায় ঘোড়া প্রতীকের প্রার্থী মিন্টু ফকিরসহ পাঁচজন আহত হয়েছেন। গুরুতর আহত মিন্টু ফকিরসহ দুই জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কুষ্টিয়া সদর থানার ওসি ছাব্বিরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।  

আহত মানিক কাজী বলেন, গতকাল প্রতীক বরাদ্দ পাওয়ার পর আমরা আজ সকাল ১১টার দিকে দোস্তপাড়া ক্লাবমোড়ে গেলে আগে থেকে প্রস্তুতি নিয়ে থাকা নৌকার প্রার্থী মোমিন মণ্ডলের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। সেখানে আমাদের বেশ কয়েকজন আহত হয়েছে। অনেকগুলো মোটর সাইকেল ভাঙচুর করেছে। কিছু মোটর সাইকেল কেড়েও নিয়ে গেছে। মাথায় ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত মিন্টু ফকির ও তার সমর্থক ফারুক হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরও পড়ুন:
দেশে করোনা সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা: স্বাস্থ্যমন্ত্রী

আগামী বছর নির্বাচন কমিশন আইন করা হতে পারে: হানিফ

ঘরে ঢুকে গৃহবধূ্কে কুপিয়ে হত্যা

চাকরি দেবে ইস্টার্ন লুব্রিকেন্টস্ ব্লেন্ডার্স 


হামলার কথা অস্বীকার করে নৌকার প্রার্থী মোমিন মণ্ডল বলেন, মিন্টু ফকিরের লোকজনই প্রথম তার নির্বাচনী অফিসে হামলা চালায়। পরে তার সমর্থক ও গ্রামবাসী প্রতিহত করে।  

এদিকে এ ঘটনার পর এলাকার কয়েক হাজার মানুষ জড়ো হলে খাজানগরের সড়ক বন্ধ হয়ে গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও র‌্যাব কাজ করছে।

news24bd.tv/ নাজিম 

;