গোসলে নেমে ছাত্রী নিখোঁজ
গোসলে নেমে ছাত্রী নিখোঁজ

ফাইল ছবি

গোসলে নেমে ছাত্রী নিখোঁজ

অনলাইন ডেস্ক

গোসলে নেমে এক স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নেত্রকোনার মদন উপজেলার মগড়া নদীতে গোসল করতে গেলে এই দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার রাতে মদন ফায়ার সার্ভিসের টিম লিডার মোহাম্মদ হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। আজ দুপুরে নিজ বাড়ির পেছনে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।

নিহত শিক্ষার্থী পরশখিলা (কোমারিকাণা) গ্রামের কৃষক রতন মিয়ার মেয়ে সোনামণি (১২)। তিনি উপজেলার মদন ইউনিয়নের পরশখিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, মঙ্গলবার আজ দুপুরে প্রতিবেশী শিশুদের সঙ্গে গোসল করতে মগড়া নদীতে গিয়ে নিখোঁজ হয়। তার সঙ্গে থাকা অন্য শিশুরা বাড়ি এসে তাকে বিষয়টি পরিবারকে জানায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে মদন ফায়ার সার্ভিসে সংবাদ দেয়।

মদন ফায়ার সার্ভিসের টিম লিডার মোহাম্মদ হাসানুজ্জামান জানান, উদ্ধার অভিযান শুরু হয়েছে। পরে ময়মনসিংহ থেকে ডুবুরি দল উদ্ধার অভিযানে যোগ দেয়। তবে এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি। আগামীকাল বুধবার আবারও অভিযান চালানো হবে।

আরও পড়ুন:

মৃত্যুর আগের রাতে শ্বশুরবাড়ি থেকে পালানোর চেষ্টা করে ইলমা

দেশে করোনা সংক্রমণ বৃদ্ধির আশঙ্কা: স্বাস্থ্যমন্ত্রী

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, নিখোঁজ ছাত্রীর উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের সঙ্গে পুলিশও রয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত  

;