যে কারনে আকরামের পদত্যাগ!
যে কারনে আকরামের পদত্যাগ!

ফাইল ছবি

যে কারনে আকরামের পদত্যাগ!

অনলাইন ডেস্ক

দীর্ঘ ৮ বছর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করার পর পদ ছাড়ার ঘোষণা দিয়েছেন  জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। যদিও বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে আলোচনার পর তিনি চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন বলে জানিয়েছেন।

হুট করেই আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম ফেসবুকে জানান এমনটা। যদিও তিনি বলেছেন, পারিবারিক কারণেই এমন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন আকরাম খান।

মঙ্গলবার গণমাধ্যমকে জানান, এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। তবে পারিবারিক কারণে দায়িত্ব ছাড়তে চান। এর আগে আগে কথা বলবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে।

“এটা একটা পারিবারিকভাবে নেওয়া সিদ্ধান্ত।

৮ বছর ধরে আমি এই পদে আছি। তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, যিনি বিসিবিতে ভালো-মন্দ সবকিছুতে আমার অভিভাবকের মতো ছিলেন, তার সাথে কথা বলে তার মতামত নিয়েই আমি চুড়ান্তভাবে আপনাদের সিদ্ধান্ত জানাতে চাই। ”

নাজমুল হাসান পাপন যদি পুনরায় দায়িত্ব পালন করতে বলেন এমন প্রশ্নে আকরাম খান জানান, এটা আসলে ওনার সঙ্গে আলাপ করেই বলতে পারব।

আরও পড়ুন


বঙ্গবন্ধু যেতেই গুলি বন্ধ করল বিডিআর

মানুষের সঙ্গে যেভাবে কথা বলতেন বিশ্বনবী

১৯৯৭ সালে আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান ক্রিকেট বোর্ডের সঙ্গে যুক্ত হন ২০১৪ সালে। প্রথমবারের মতো নির্বাচিত হয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক হিসেবে। এরপর থেকেই ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

 news24bd.tv/আলী