বিদ্রোহীদের হাত-পা ভাঙার নির্দেশ আ.লীগ নেত্রীর
বিদ্রোহীদের হাত-পা ভাঙার নির্দেশ আ.লীগ নেত্রীর

সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা

বিদ্রোহীদের হাত-পা ভাঙার নির্দেশ আ.লীগ নেত্রীর

অনলাইন ডেস্ক

বিদ্রোহী প্রার্থীদের হাত-পা ভেঙে দিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা।  

গতকাল বিকেলে উপজেলার বনগাঁও ইউনিয়নের কোন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী জনসভায় এ নির্দেশ দেন তিনি।

হাসিনা দৌলা বলেন, যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের আজীবনের জন্য আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হবে। তাদের (বিদ্রোহী প্রার্থী) একদম বসাইয়া দেবেন।

পায়ের হাড্ডি হাতের কবজি ভেঙে দেবেন। পায়ের নলি ভেঙে দেবেন, তাইলে আর হাঁটতে পারবে না।

তিনি আরও বলেন, সরকারি সংস্থাগুলো আপনাদের (বিদ্রোহী) হাঁটতেও দেবে না, আপনাদেরকে ভোট চাইতেও দেবে না। এমনকি ভোট দিতেও দেবে না।

কষ্ট করে কোনো লাভ নেই। আপনাদের যদি টাকা বেশি হয় সাভারের এমপি সাহেবকে দিয়ে আসেন। আমরা একটা আওয়ামী লীগের কার্যালয়ের ভবন বানাবো।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্যের বিষয়ে জানতে চাইলে হাসিনা দৌলা সাংবাদিকদের বলেন, মূলত বক্তব্যটির মধ্য দিয়ে বিদ্রোহী প্রার্থীদের কাছে দলের কঠোর অবস্থান পরিস্কার করতে চেয়েছি। বিরোধী দলে থাকা অবস্থায় নির্যাতনের শিকার হয়েও রাজপথে আমরা সংগ্রাম করে দলকে টিকিয়ে রেখেছি। এখন যদি বিদ্রোহীদের কারণে দলের প্রার্থীকে জয়ী করতে না পারি, সেটি হবে খুবই দুঃখজনক।


আরও পড়ুন:

বিএনপির জেলাভিত্তিক সমাবেশ আজ থেকে শুরু

হিলিতে তীব্র শীতে বিপাকে ছিন্নমূল মানুষ  

দেশে ক্রিকেট জুয়ার বাজার সাত হাজার কোটি টাকার


প্রসঙ্গত, ৫ জানুয়ারি পঞ্চম ধাপে সাভারের ১০ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। সাভারের দুটি ইউনিয়ন বাদে ১০ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫২ জন, সংরক্ষিত নারী সদস্যপদে ১১৭, সাধারণ সদস্যপদে ৩৫৭ জনসহ সর্বমোট ৫২৬ জন লড়ছেন। নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে আওয়ামী লীগের ১১ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৯ জন, জাতীয় পার্টির দু'জন, জাকের পার্টির দু'জন ও স্বতন্ত্র প্রার্থী ২৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

news24bd.tv/ নাজিম