বসুন্ধরা গ্রুপের ২০০০ কম্বল পেয়ে খুশি বাগেরহাটের শীতার্তরা 
বসুন্ধরা গ্রুপের ২০০০ কম্বল পেয়ে খুশি বাগেরহাটের শীতার্তরা 

বাগেরহাটের ২০০০ হাজার শীতার্ত মানুষকে সহযোগিতা করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ

বসুন্ধরা গ্রুপের ২০০০ কম্বল পেয়ে খুশি বাগেরহাটের শীতার্তরা 

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ২০০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বুধবার সকালে শহরের জেলা পরিষদ অডিটরোয়াম মাঠে কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে এসব হতদরিদ্র শীতার্তের মাঝে কম্বল বিতরণ করা হয়। বসুন্ধরার কম্বল পেয়ে আবেগাপ্লুত হন বাগেরহাটের শীতার্ত হতদরিদ্ররা।

বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান ও পুলিশ সুপার কেএম আরিফুল হক উপস্থিত থেকে বসুন্ধরার এসব কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে বাগেরহাট সদরের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, বাগেরহাট শুভসংঘের সভাপতি ও সরকারী পিসি কলেজের উপাধ্যক্ষ শেখ মোস্তাহিদুল আলম রবি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাদু, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি শেখ আহসানুল করিম, কালের কণ্ঠ বাগেরহাট প্রতিনিধি বিষনু প্রসাদ চক্রবর্ত্তী, বাংলানিউজ টুয়েন্টিফোরের বাগেরহাট প্রতিনিধি এসএস শোহানসহ বাগেরহাট শুভসংঘের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ট্রেনে কাটা পড়ে বগুড়ায় কলেজছাত্রের মৃত্যু 

বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে পঙ্গু সোলায়মান জানান, আমি এই কম্বল পেয়ে খুশ। শীতে আর কষ্ট করতে হবে না। এ জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই।

এ সময় ষাটোর্ধ্ব রহিমা বেগম বলেন, ‘বসুন্ধরা গ্রুপ কম্বল দেয়ায় আমি খুবই খুশি হয়েছি। খুব ঠাণ্ডায় এই কম্বল পেয়ে উপকার হইলো। আমি দরিদ্র মানুষ, শীত বস্ত্রের অভাবে কষ্ট পাছিল্লাম, শীতে এই কম্বল গায়ে দিয়ে ঘুমাতে পরব। এই কম্বল দেয়ায় ‘বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। শিশু সন্তানের নিয়ে কম্বল নিতে আরেক নারী শরিফা খাতুন ও হাসিনা খাতুন বলেন,‘বাচ্চা নিয়া শীতে খুব কষ্টে ছিলাম। আমাদের কম্বল দেয়ায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই।  

অনুষ্ঠানে বাগেরহাটের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ অতিথিরা, বাগেরহাটের ২০০০ হাজার শীতার্ত মানুষকে সহযোগিতা করায় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ ও সাধুবাদ জানিয়ে বলেন, শুধ কম্বল বিতরণই নয়, দেশের সংকটে দেশবাসীর পাশে থেকে হতদরিদ্রের বসুন্ধরা গ্রুপ সব সময় সহায়তা করে থাকে। বসুন্ধরা গ্রুপ তাদের এই সহায়তা অব্যাহত রাখবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

news24bd.tv/ কামরুল