পঞ্চগড়ে ইজিবাইক চালককে হত্যা : গ্রেপ্তার ৬ 
পঞ্চগড়ে ইজিবাইক চালককে হত্যা : গ্রেপ্তার ৬ 

হত্যাকেণ্ডের সাথে জড়িত ৬ জনকে গ্রেপ্তার

পঞ্চগড়ে ইজিবাইক চালককে হত্যা : গ্রেপ্তার ৬ 

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের বোদা উপজেলায় একটি ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশ্যে লথিফুর রহমান নামে এক ইজিবাইক চালককে হত্যা করা হয়েছে। গত ১৭ ডিসেম্বর রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ১৮ ডিসেম্বর সকালে একটি বাদাম খেত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ । ঘটনার ৩ দিনের মধ্যে রহস্য উদঘাটন করেছে পঞ্চগড় পুলিশ।

 

বুধবার বিকেলে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান অতিরিক্ত পুলিশ সুপার এসএম শফিকুল ইসলাম। তিনি জানান ঘটনার প্রধান আসামি সোহেলের দেয়া তথ্য সূত্র ধরে এই হত্যাকেণ্ডের সাথে জড়িত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। একজন পলাতক রয়েছে।

তাকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।  

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ঘাতক সোহেল সন্ধ্যের একটু আগে ঘুরতে যাওয়ার কথা বলে ইজিবাইকটি ভাড়া করে। তারা বোদা উপজেলার বেংহারী ইউনিয়নের কল্লাকাট নামক এলাকায় নিয়ে যায়। একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ইজিবাইক চালক লতিফকে হত্যা করে সোহেল, মেহেদী হাসান ও আক্তারুজ্জামান। এদের মধ্যে আক্তারুজ্জামান পলাতক রয়েছে।  

আরও পড়ুন: ব্রুনাইয়ে ময়লা আনতে গিয়ে কিশোরীকে ধর্ষণ, বাংলাদেশি যুবকের শাস্তি

এই হত্যাকাণ্ডের সহযোগী অন্যান্য আসামীরা হলেন মাজেদুর, রিংকু, রবিউল ইসলাম ও রবিউল আলম। তাদের সবাইকে গ্রেপ্তার করা হয়েছে। চালক লথিফুরের মাফলার নিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় তাকে। পরে ঘাতকেরা ইজিবাইকটি উপজেলার নয়াদিঘী এলাকার রবিউল ইসলাম নামে এক ব্যাক্তির কাছে ১৬ হাজার টাকায় বিক্রি করে। ক্রেতা রবিউল ইসলাম আরও কয়েকজনের সহযোগিতায় ইজিবাইকটির পার্টস আলাদা করেন। তাদের কাছ থেকে ইজিবাইকটির বিভিন্ন ধরনের পার্টস, তিনটি চাকা ও ৫টি ব্যাটারী উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর এ ঘটনায় ইজিবাইক চালক লতিফের মামা নুর ইসলাম অজ্ঞাতনামা আসামী করে বোদা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  
 

news24bd.tv/ কামরুল