ঝড় তুলেছে দীপিকা-সিদ্ধান্তের ছবি
ঝড় তুলেছে দীপিকা-সিদ্ধান্তের ছবি

সংগৃহীত ছবি

ঝড় তুলেছে দীপিকা-সিদ্ধান্তের ছবি

অনলাইন ডেস্ক

বালিমেখে সমুদ্র সৈকতে বসে আছেন দীপিকা পাড়ুকোন। খোলা এলো চুল, চারপাশের প্রাকৃতিক সৌন্দর্যের দিকে মন নেই দীপিকার। তিনি বরং একদৃষ্টিতে তাকিয়ে আছেন পাশে বসে থাকা হ্যান্ডসাম যুবকের দিকে। একমনে কোনও আলোচনায় ব্যস্ত দুজনে।

দীপিকা-সিদ্ধান্তের এমন ছবিই সম্প্রতি ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। শকুন বত্রার আসন্ন ছবির একগুচ্ছ স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপিকা। পাশাপাশি সুখবরের ইঙ্গিতও দিলেন রণবীর পত্নী।

দীপিকা, সিদ্ধান্ত ছাড়াও এই ছবিতে থাকছেন অনন্যা পাণ্ডে।

ধর্মা প্রোডাকশনের এই বহুচর্চিত ছবির নাম ‘গেহরাইয়া’ (Gehraiyaan)। দীপিকার শেয়ার করা ছবির মধ্যে এই ছবির পাশাপাশি আরও একটি ছবি নজর কেড়েছে, সেখানে সিদ্ধান্তের কাঁধে মুখ লুকিয়ে রয়েছেন দীপিকা। সমুদ্রের পারে দাঁড়িয়ে সূর্যান্ত দেখতে মগ্ন সিদ্ধান্ত। দুজনের এই রোম্যান্টিক ছবি মন ছুঁয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন:

২০২২ সালে ভিয়েতনামের অর্থনৈতিক প্রবৃদ্ধি হবে সর্বোচ্চ

মিয়ানমারের উত্তরাঞ্চলে জেড পাথরের খনিতে ভূমিধস

এই পোস্ট শেয়ার করে দীপিকা লিখেছেন, হ্যাঁ… একটু বেশি অপেক্ষা করতে হল। কিন্তু কথায় আছে না সবুরে মেওয়া ফলে! আশা করছি সেটাই সঠিক হবে। আমি বিশ্বাস রেখেছি এরকম বিষয়ের অংশীদার হতে যেটা সত্যিই ম্যাজিক্যাল বলে আমি বিশ্বাস করি। আমি আর অপেক্ষা করতে পারছি না, আমাদের ভালোবাসার এই ফসলটা তোমাদের সঙ্গে ভাগ করে নিতে… ।
news24bd.tv/এমি-জান্নাত