জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুন
জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুন

ফাইল ছবি

জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে খুন

অনলাইন ডেস্ক

পারিবারিক জমিজমা বিরোধের জেরধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে  আব্দুল নবী (৩২) নামক এক ব্যক্তি মারা গেছেন। জানা যায় আব্দুল নবী ৩ সন্তানের জনক।

গতকাল রাত ১১টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড লেচুয়াপ্রাং এলাকায় এ ঘটনা ঘটে।

তিনি একই এলাকার ছৈয়দ হোছন প্রকাশ গুরা মিয়ার ছেলে।

জানা গেছে, পারিবারিক জমিজমার বিরোধের জের ধরে ব্যাডমিন্টন খেলার সময় অতর্কিতভাবে এসে নুর হোছনের ছেলে আবছার উদ্দিন ও তার সহযোগী পেঠান আলীর ছেলে আব্দুল হকের নেতৃত্বে আরো কয়েকজন মিলে আব্দুল নবীকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য লেদা বেসরকারি হাসপাতাল আইওএম এ নেওয়া হয়। তারপর উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয় তাকে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় অনেকে জানান, তারা পরস্পর আত্মীয়-স্বজন। তাদের মধ্যে বসত-ভিটা ও জমিজমা নিয়ে মতবিরোধ ও মামলা মোকদ্দমা চলছে। এরই জেরধরে এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন:

২০২২ সালে ভিয়েতনামের অর্থনৈতিক প্রবৃদ্ধি হবে সর্বোচ্চ

মিয়ানমারের উত্তরাঞ্চলে জেড পাথরের খনিতে ভূমিধস

এই ব্যাপারে হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী এই নৃশংস হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনায় প্রকৃতভাবে যারা জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ এখনো মর্গে রয়েছে। পাশাপাশি মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

news24bd.tv/এমি-জান্নাত