শাকিবকে ‘থাপ্পড় ’ দিতে চেয়েছেন পরিচালক

ফাইল ছবি

শাকিবকে ‘থাপ্পড় ’ দিতে চেয়েছেন পরিচালক

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানকে ‘থাপ্পড় ’ দিতে চেয়েছেন  বর্ষীয়ান পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু বলেন,শাকিবের কত বড় সাহস, সে ডাবিং শেষ না করে না বলে চলে গেল। ও কেন বেড়াতে যাবে কাজ ফেলে? থাপ্পড়ে ওর দাঁত ফেলে দেওয়া উচিত বলেও জানান তিনি।

শাকিবকে ‘থাপ্পড় ’ বিষয়টি স্বীকার করে এই নির্মাতা বলেন, ‘হ্যাঁ আমি শাকিবকে চড় দিতে চেয়েছি।

কেন বলব না? সে প্রযোজকদের আমেরিকা গিয়ে ডাবিং করাতে বাধ্য করাচ্ছে। চলচ্চিত্রের এই দুঃসময়ে সে পাশে থাকবে। সেটা না করে ও আমেরিকা গিয়ে বসে আছে আর প্রযোজকদের পাঁচ লাখ টাকা বাড়তি খরচ করিয়ে আমেরিকা যেতে বাধ্য করাচ্ছে। আমরা সব সংগঠন এক হয়ে প্রয়োজনে শাকিবকে নিষিদ্ধ করব।
 

দেলোয়ার জাহান ঝন্টু বলেন, 'গলুই' সিনেমার শুটিং শেষ করেই উড়াল দেন যুক্তরাষ্ট্রে। তবে শাকিবের বিরুদ্ধে অভিযোগ আসে তিনি ডাবিং শেষ না করেই চলে যান। এতে সমস্যায় পড়েছেন ‘গলুই’ ছবির প্রযোজক-নির্মাতা এস এ হক অলিক। ডিসেম্বর মাসেই সিনেমাটি মুক্তি দিতে চেয়েছিলেন ছবিটির প্রোযোজক খোরশেদ আলম খসরু।

আরও পড়ুন:

২০২২ সালে ভিয়েতনামের অর্থনৈতিক প্রবৃদ্ধি হবে সর্বোচ্চ

মিয়ানমারের উত্তরাঞ্চলে জেড পাথরের খনিতে ভূমিধস


 

ঝন্টুর মন্তব্যের বিষয়ে গলুই’ ছবির প্রযোজক বলেন, 'ঝন্টু সাহেব সিনিয়র পরিচালক। তিনি শাকিব খানকে নিয়ে কেন এমন কথা বললেন সেটা আমি জানি না। আমি তো আমার ছবির বিষয়ে তাঁর কাছে কোনো অভিযোগও করিনি। '


এক প্রশ্নের জবাবে ঝন্টু বলেন, 'ইন্ডাস্ট্রিতে আমরা নেই এখন ইন্ডাস্ট্রি যতটুকু আছে ততটুকু ধরে রাখতেও যদি কেউ কেউ ঝামেলা করে তাহলে তাদেরকে তো ইন্ডাস্ট্রিতে রাখা যাবে না। সে যদি এমন করে, প্রযোজক-পরিচালকদের বেকায়দায় ফেললে আমরা প্রয়োজনে সকল সংগঠন বসে শাকিবকে যেন সিনেমায় না নেওয়া হয় সে ব্যবস্থা করব। অবশ্য ওকে নিষিদ্ধ করারই বা কী আছে, সে তো অনেকটাই পড়তির দিকে। '

news24bd.tv/আলী