খানসামায় নৌকা-লাঙলের ভরাডুবি, বিএনপির জয়জয়কার
খানসামায় নৌকা-লাঙলের ভরাডুবি, বিএনপির জয়জয়কার

ফাইল ছবি

খানসামায় নৌকা-লাঙলের ভরাডুবি, বিএনপির জয়জয়কার

অনলাইন ডেস্ক

দিনাজপুরের খানসামায় ছয় ইউপির একটিতে নৌকা, চারটিতে বিএনপির স্বতন্ত্র এবং একজন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

দুটি ইউপিতে জাপার দুই প্রার্থী জামানত হারিয়েছেন। এছাড়াও বেশি ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন বিএনপির সমর্থক স্বতন্ত্ররা।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আলোকঝাড়ি ইউনিয়নে স্বতন্ত্র খলিলুর রহমান (আনারস) ৬৫০২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগের মোকছেদুল গণি রাব্বু শাহ (নৌকা) ভোট পেয়েছেন ৫৩৯৮।

ভেড়ভেড়ী ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র রিয়াজুল ইসলাম বাবুল (টেলিফোন) ৩৬৪৪ ভোট পেয়ে বিজয়ী এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র বিপ্লব কুমার সিংহ (আনারস) ভোট পেয়েছেন ৩৪৩৪।

আঙ্গারপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের গোলাম মোস্তফা আহমেদ শাহ (নৌকা) ৫৪৫১ ভোট পেয়ে বিজয়ী এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদ (ঘোড়া) ভোট পেয়েছেন ৫২০৯।

খামারপাড়া ইউনিয়নে স্বতন্ত্র বিএনপির আবু বক্কর সিদ্দিক চৌধুরী (মোটরসাইকেল) ৬৬৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর স্বতন্ত্র মোহাম্মদ আলী সরকার (অটোরিকশা) ভোট পেয়েছেন ৩৬৬৪।

ভাবকি ইউনিয়নে স্বতন্ত্র বিএনপির রবিউল আলম তুহিন (আনারস) ৯৩১৬ ভোট পেয়ে বিজয়ী এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মো. সফিকুল ইসলাম (নৌকা) ভোট পেয়েছেন ৭৬২৩।

এছাড়া গোয়ালডিহি ইউনিয়নে স্বতন্ত্র বিএনপির সাখাওয়াত হোসেন লিটন (চশমা) ৭৩৩৭ ভোট পেয়ে বিজয়ী এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মো. আইনুল হক শাহ (নৌকা) ভোট পেয়েছেন ৫৫৬২।

আরও পড়ুন:

শেখ রাসেল ক্রীড়া চক্রের কম্বল পেল মানিকগঞ্জের শীতার্তরা

নারিন -ডুপ্লেসি- মঈন কুমিল্লায়, গেইল বরিশালে

news24bd.tv/  তৌহিদ

;