খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার আবেদনে মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়
খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার আবেদনে মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়

ফাইল ছবি

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার আবেদনে মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়

অনলাইন ডেস্ক

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে তার পরিবার যে আবেদন করেছিল, তাতে মতামত দিয়েছে আইন মন্ত্রণালয়। দুর্নীতি মামলায় দণ্ডিত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার ব্যাপারে আইন মন্ত্রণালয়ের মতামতটি স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে পাঠানো হচ্ছে।

সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে নিজের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান আইনমন্ত্রী আনিসুল হক। তবে আইন মন্ত্রণালয় কী মতামত দিয়েছে, সে বিষয়ে বলতে রাজি হননি তিনি।

আইনমন্ত্রী বলেন, আজ আইনি মতামত দেওয়া হয়েছে। এই আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হচ্ছে এবং সেখান থেকে প্রধানমন্ত্রী পর্যন্ত যাবে। যেহেতু এই আবেদন মাননীয় প্রধানমন্ত্রী পর্যন্ত যাবে, তাই কী মতামত দেওয়া হয়েছে, সে বিষয়ে কিছু বলতে পারবো না।

বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নিতে চায় তার পরিবার। কয়েকবার প্রত্যাখ্যানের পর গত ১১ নভেম্বর খালেদা জিয়ার ভাই শামীম এস্কান্দার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবার আবেদন করেন।

আরও পড়ুন:

মেডিকেল কলেজে এই প্রথম অপ্রীতিকর প্রস্তাবের সম্মুখীন হলাম, ফেসবুকে ছাত্রী

দেশটাকে লুটেপুটে খাচ্ছে আমলারা: শিল্প প্রতিমন্ত্রী

মধ্যরাতে ছাত্রী হোস্টেলে চিতাবাঘ, আহত ১৫

তামিম-রিয়াদ-মাশরাফি একই দলে, সাকিবের দলে গেইল


নির্বাহী আদেশে খালেদা জিয়ার মুক্তির শর্তে বলা হয়েছে, তিনি বিদেশ যেতে বা বিদেশে চিকিৎসা নিতে যেতে পারবেন না। তবে দেশের ভেতরে যেকোনো হাসপাতালে তিনি চিকিৎসা নিতে পারবেন।

news24bd.tv/ নাজিম

;