বড় দুই ভাইকে পরাজিত করলেন ছোট ভাই
বড় দুই ভাইকে পরাজিত করলেন ছোট ভাই

ফাইল ছবি

বড় দুই ভাইকে পরাজিত করলেন ছোট ভাই

অনলাইন ডেস্ক

রংপুরের বদরগঞ্জ উপজেলায় কালুপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপন তিন ভাইয়ের মধ্যে ভোটযুদ্ধে জয়ী হয়েছেন ছোট ভাই। তার নাম শহিদুল হক মানিক। অন্য দুই বড় ভাই একরামুল হক পেয়েছেন ৭৯ ভোট ও মোতালেব হোসেন পেয়েছেন ১২০৮ ভোট।

এর আগে, আপন তিন ভাই হয়ে একে অপরের বিরুদ্ধে বিষাদগার করে ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

পারিবারিক মনোমালিন্য ও বিরোধের জেরে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের এ ঘটনা আলোচনা আসে সাধারণ মানুষদের মধ্যে।

কিন্তু বড় দুই ভাইকে হারিয়ে ছোট ভাই শহিদুল আনারস প্রতীক নিয়ে এতে জয়লাভ করেন।

গতকাল রোববার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলা রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফা মো. জোবাইদুর রহমান বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফল অনুযায়ী, শহিদুল হক মানিক ৪৬৫৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আশরাফুল সরকার পেয়েছেন ৪৩৩৯ ভোট।

এছাড়া শহিদুল হক মানিকের বড় ভাই সাবেক চেয়ারম্যান একরামুল হক পেয়েছেন ৭৯ ভোট, মোতালেব হোসেন পেয়েছেন ১২০৮ ভোট, নৌকা প্রতীকের আব্দুল মান্নান সরকার পেয়েছেন ২০৬৯ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের আব্দুল হালিম পেয়েছেন ১৪৭ ভোট।

শহিদুল হক ২০০৩ সাল থেকে নির্বাচিত চেয়ারম্যান হিসেবে কালুপাড়া ইউনিয়নের দায়িত্ব পালন করছেন। তার বড় ভাই একরামুল হক ১৯৯১-৯৫ সালে চেয়ারম্যান ছিলেন। তবে দুই ভাইয়ের সঙ্গে মেঝো ভাই মোতালেব হোসেনও এবারে প্রার্থী হয়েছিলেন। ওই তিন ভাই ছাড়াও এ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীসহ আরও তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেন।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেয়ে বৃদ্ধ বললেন, ‘আল্লাহ তাগেরে বাঁচায় রাখুক’

news24bd.tv/  তৌহিদ

;