পাবনায় বিএনপির সমাবেশে সংঘর্ষ, আহত ১০
পাবনায় বিএনপির সমাবেশে সংঘর্ষ, আহত ১০

প্রতীকী ছবি

পাবনায় বিএনপির সমাবেশে সংঘর্ষ, আহত ১০

অনলাইন ডেস্ক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে পাবনায় অনুষ্ঠিত সমাবেশে দুপক্ষের সংঘর্ষে যুবদল নেতা মনির হোসেনসহ ১০ জন আহত হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫ টার দিকে শহরের লাহিরী পাড়াস্থ জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পাবনায় খালেদা জিয়ার সুচিকিৎসা এবং মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে চরম হট্টগোল এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সময় জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মনিসহ অন্তত ১০ জন আহত হন।

ছুরিকাঘাতে গুরুতর আহত মনিরকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলে প্রধান অতিথি ও সভাপতি হ্যান্ড মাইকে বক্তব্য শেষ করেন।

বিএনপি দলীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে নিষ্ক্রিয় হয়ে থাকা পাবনা জেলা বিএনপির উদ্যোগে সোমবার বিকেলে খালেদা জিয়ার সুচিকিৎসা এবং মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। বিকেল ৫টার দিকে প্রধান অতিথির বক্তব্যের সময় সমাবেশ স্থলে আধিপত্য নিয়ে সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেন মনির গ্রুপ ও সাবেক জেলা ছাত্রদলের সম্পাদক সুইট গ্রুপের মধ্যে প্রথমে হাতাহাতি এবং ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। এ সময় সমাবেশে চরম হট্টগোল ও বিশৃঙ্খলা সৃষ্টি হয়। সংঘর্ষে মনিরসহ ১০ জন আহত হন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিএনপির মনির ও সুইট গ্রুপের মধ্যে দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেয়ে বৃদ্ধ বললেন, ‘আল্লাহ তাগেরে বাঁচায় রাখুক’

news24bd.tv/  তৌহিদ

 

;