করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি
করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

ফাইল ছবি

করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই-এর বর্তমান প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে কোয়ারিন্টিনে আছেন তিনি।

সোমবার সকালে সৌরভের করোনার প্রাথমিক পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। নিশ্চিত হতে তাঁর দ্বিতীয় পরীক্ষা করানো হয়।

তাতেও রিপোর্ট পজিটিভ আসে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এদিকে সৌরভ করোনা পজিটিভ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং মেয়ে সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

গণমাধ্যমটি তাদের প্রতিবেদনে আরও জানায়, সোমবার দিবাগত রাতেই সৌরভকে হাসপাতালে নিযে যাওয়া হয়। সেখানেই ভর্তি রয়েছেন তিনি। এদিকে সৌরভের চিকিৎসা কী হাসপাতালে হবে নাকি বাড়িতে থেকে হবে তা এখনো স্পষ্ট করে জানানো হয়নি। চিকিৎসকদের সঙ্গে আলোচনা করেই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে সৌরভ চাইছেন, বাড়িতেই তাঁর চিকিৎসা হোক।

সৌরভ গাঙ্গুলি সোমবার সকালে অসুস্থতা অনুভব করায় টেলিভিশন শো’য়ের শ্যুটিং বাতিল করা হয়। অবশ্য তার আগে বেশ কয়েকটি পণ্যের বিজ্ঞাপনী শ্যুটিং করেছেন তিনি।

এর আগে বছরের শুরুতে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্ট বসাতে হয়েছিল। পাঁচ দিন হাসপাতালে থাকার পরে বাড়ি ফেরেন। এর পর ২৭ জানুয়ারি ফের বুকে ব্যথা অনুভব করেন সৌরভ। তখন আবার তাঁকে অন্য একটি হাসপাতালে ভর্তি করানো হয়।

দ্বিতীয় বার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর দ্রুত সুস্থ হয়ে ওঠেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি। পুরোদমে কাজও শুরু করে দেন। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল দেখতে ইংল্যান্ড যান। আইপিএল-এর প্রথম পর্বে ভারতের বিভিন্ন মাঠে তিনি ছিলেন। দ্বিতীয় পর্বে দুবাইতেও যান একাধিক বার।

আরও পড়ুন


ফের বেড়েছে চালের দাম, বিপাকে নিম্ন ও মধ্যবিত্তরা

news24bd.tv এসএম