৫৩ ভোটে হার, দুই প্রার্থীর সমর্থকদের তুমুল সংঘর্ষ
৫৩ ভোটে হার, দুই প্রার্থীর সমর্থকদের তুমুল সংঘর্ষ

প্রতীকী ছবি

৫৩ ভোটে হার, দুই প্রার্থীর সমর্থকদের তুমুল সংঘর্ষ

অনলাইন ডেস্ক

হবিগঞ্জের লাখাই উপজেলার ৬ নম্বর বুল্লা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী ও পরাজিত দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় উভয়পক্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) দিবাগত রাতে ইউনিয়নের গোয়াকারা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, গত রোববারের ইউপি নির্বাচনে বুল্লার ৭ নম্বর সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৩৭৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মো. আইয়ুব আলী। তার চেয়ে ৫৩ ভোট কম অর্থাৎ ৩২০ ভোট পেয়ে পরাজিত হন ফয়েজুর রহমান।

ফল ঘোষণার পর থেকেই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা ছিল। পরে সোমবার রাতে বিজয় মিছিল বের করেন আইয়ুব আলীর সমর্থকেরা। এ সময় পরাজিত ফয়েজুর রহমানের সমর্থকদের সঙ্গে মিছিলকারীদের ঝগড়া হয় ও এক পর্যায়ে দুই পক্ষের দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এতে উভয়পক্ষের আহত অন্তত ২৫ জনকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে গুরুতর অবস্থায় দুইজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাটি সামাজিকভাবে নিষ্পত্তির উদ্যোগ নেওয়া হয়েছে। সেজন্য থানায় মামলা হয়নি।

আরও পড়ুন


করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলি

news24bd.tv এসএম