লঞ্চে আগুন: সুগন্ধা নদী থেকে আরও একজনের মরদেহ উদ্ধার
লঞ্চে আগুন: সুগন্ধা নদী থেকে আরও একজনের মরদেহ উদ্ধার

উদ্ধারকৃত মরদেহ

লঞ্চে আগুন: সুগন্ধা নদী থেকে আরও একজনের মরদেহ উদ্ধার

এস এম রেজাউল করিম, ঝালকাঠি

ঝালকাঠিতে পঞ্চম দিনের মতো উদ্ধার অভিযান চলছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল থেকেই ফায়ার সার্ভিসের কর্মীরা সুগন্ধা ও বিশখালি নদীতে উদ্ধার অভিযান পরিচালনা করছে।

আজ সকাল সাড়ে ৮টার দিকে ঝালকাঠির সুগন্ধা নদীর মাঝখানে লঞ্চঘাট এলাকা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪২ জনে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, স্থানীয়দের দেয়া খবরের ভিত্তিতে তারা এই লাশ উদ্ধার করে। মরদেহটি লঞ্চের নিখোঁজ যাত্রী হবে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

লঞ্চঘাট এলাকায় উপস্থিত ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান, মরদেহটি পুরুষের এবং তার বয়স হবে ৩০/৩২। সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান চালাবে বলেও জানান তিনি।

ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার শফিকুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় সুগন্ধা নদীতে ভেসে ওঠে আরো একজনের মরদেহ। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ডুবুরিদল মরদেহটি উদ্ধার করে। তারা জানায়, উদ্ধারকৃত যুবকের মুখমন্ডলে আগুনে পোড়া। গায়ে সোয়েটার রয়েছে। তবে এখনো তার পরিচয় শনাক্ত হয়নি।

ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত)সাইফুল ইসলাম সোহাগ জানান, সোমবার উদ্ধার হওয়া মরদেহটি শনাক্ত করেছেন স্বজনরা। ওই ব্যক্তি অভিযান লঞ্চের ক্যান্টিনের বাবুর্চি ছিলেন। তার নাম শাকিল মোল্লা। তিনি নারায়ণগঞ্জের ফতুল্লার বাসিন্দা ছিলেন। তার মামা লুৎফর রহমান লাশ শনাক্ত করেন। কিছুক্ষণের মধ্যেই মরদেহ হস্তান্তর করা হবে।

আরও পড়ুন


৫৩ ভোটে হার, দুই প্রার্থীর সমর্থকদের তুমুল সংঘর্ষ

news24bd.tv এসএম