সবসময় সালমানের সঙ্গে দুর্দান্ত সময় কাটে আমার: সানি লিওন

সালামান-সানি

সবসময় সালমানের সঙ্গে দুর্দান্ত সময় কাটে আমার: সানি লিওন

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। এ পর্যন্ত অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। পর্ন দুনিয়ায়ও সুপারস্টার ছিলেন এই নায়িকা। তবে পর্ন দুনিয়া থেকে বেড়িয়ে এসে বলিউডে ক্যারিয়ার গড়ার মিশনে নেমেছেন সানি।

নিজের অভিনয় দক্ষতা আর সৌন্দর্যে জয় করেছেন লাখো মানুষের হৃদয়। পর্ন দুনিয়া থেকে নাম সরিয়ে সিনেমার অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নাম। পেয়েছেন খ্যাতি, যশ ও সম্মান।

সালমান খান-সানি লিওন

সানি ভারতীয় শোবিজে যাত্রা শুরু করেন সঞ্জয় দত্ত আয়োজিত রিয়েলিটি শো ‘বিগ বস ৫’- এর হোস্টিংয়ের মধ্য দিয়ে।

এরপর সানি বেশ কয়েকটি শো দিয়ে নজর কাড়েন। ‘জিসম টু’ দিয়ে নাম লেখান সিনেমায়। আরও বেশ কিছু সিনেমা দিয়ে তিনি মুগ্ধতা ছড়িয়েছেন। কাজ করছেন এখনো।

কিছুদিন আগে অভিনেত্রী তার সর্বশেষ গান ‘মধুবন’র প্রচার করতে সালমানের জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’- তে উপস্থিত হয়েছিলেন। সেখানে সালমানের সাথে খুনসুটিতে মেতে উঠেন সানি। ভাইজানের সাথে তার রসায়ন দেখে ভক্তরা তাদের একসাথে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

সালমান খান-সানি লিওন

ভারতীয় গণমাধ্যম বলিউড লাইফের সাথে সাম্প্রতিক এক কথোপকথনে সানি ভক্তদের ইচ্ছে নিয়ে কথা বলেন। সেখানে তিনি বলেন, ‘প্রথমত এটি আমার জন্য স্বপ্ন পূরণের মতো ব্যাপার হবে। বছরের পর বছর ধরে আমি শিখেছি খুব বেশি প্রত্যাশা না করা। ভাগ্যে যদি থাকে একদিন সালমানের সঙ্গে কাজ করবো। তিনি খুব বড় মনের মানুষ এবং সত্যিকারের সুপারস্টার। ’

সানি লিওন

সালমান খানের সাথে তার বন্ধুত্ব সম্পর্কে জানতে চাইলে সানি লিওন বলেন, ‘আমরা একে অপরকে দেখে সবসময় খুশি হই। যখন আমরা সেটে এবং ক্যামেরার সামনে থাকি তখন আমাদের খুব ভালো সময় কাটে। ক্যামেরা বন্ধ থাকলেও আমরা মজা করতেই থাকি। ’

বি-টাউনের এই অভিনেত্রী বলেন, ‘আমার জন্য তার চারপাশে থাকাটা কেবল আনন্দের এবং আমাদের সবসময় দুর্দান্ত সময় কাটে। ’

আরও পড়ুন


ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কা, চালক নিহত

news24bd.tv এসএম