মেহেদী হত্যা: বিচারের দাবিতে শিক্ষার্থী ও স্থানীয়দের মানববন্ধন
মেহেদী হত্যা: বিচারের দাবিতে শিক্ষার্থী ও স্থানীয়দের মানববন্ধন

শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজের হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মেহেদী হত্যা: বিচারের দাবিতে শিক্ষার্থী ও স্থানীয়দের মানববন্ধন

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজের হত্যাকারিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও স্কুল শিক্ষার্থীরা।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বেলা ১২টার দিকে শহরের বিসিক মোড় পরিষদ পাড়া থেকে এলাকাবাসী ও জেলা স্কুল বড় মাঠ থেকে স্কুল শিক্ষার্থীরা শহরের চৌরাস্তায় এসে মানববন্ধন করেন। মানববন্ধনে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে দোষীদের শাস্তি কার্যকরের দাবি করেন তারা। কী কারণে মেহেদীকে হত্যা করা হল তার রহস্য উন্মোচনের দাবিও তুলে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে ৫ দফা দাবি ও ৪৮ ঘণ্টার মধ্যে প্রেস ব্রিফিং করে দোষীদের শাস্তি কার্যকর করার দাবি জানান, তা না হলে আরও কঠিন আন্দোলনের হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।

পরে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, সুষ্ঠ বিচারের দাবিতে আমরা দৃঢ় ঐক্যবদ্ধ। খুব অল্প সময়ের মধ্যে দোষীদের বিচার কার্যকর করা হবে৷

প্রসাশনের পক্ষ হতে আশানুরূপ বক্তব্য পেয়ে মানববন্ধন শেষ করে শিক্ষার্থীরা। পরে জেলা প্রসাশক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য যে, গত ২২ ডিসেম্বর সন্ধ্যা ৭টার দিকে বিসিক শিল্প নগরী এলাকার দুরামারীতে দূর্বৃত্তের ছুড়ির আঘাতে নিহত হয় স্কুল শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ।

আরও পড়ুন


পুলিশ কনস্টেবলে যোগদান করলেন সেই আসপিয়া

news24bd.tv এসএম