বসুন্ধরা গ্রুপের সহায়তায় ঝিনাইদহে শুভসংঘের ৫ শতাধিক কম্বল বিতরণ 
বসুন্ধরা গ্রুপের সহায়তায় ঝিনাইদহে শুভসংঘের ৫ শতাধিক কম্বল বিতরণ 

দুস্থ-দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় ঝিনাইদহে শুভসংঘের ৫ শতাধিক কম্বল বিতরণ 

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

দেশের বৃহত্তম শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের সহয়তায় কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে ঝিনাইদহে দুস্থ-দরিদ্র-অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্ভেধন করেন ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা। ঝিনাইদহ পৌর এলাকার ৫ শতাধিক শীতার্তের হাতে ১৫০০ কম্বল তুলে দেওয়া হয়।

এতে ঝিনাইদহ সিটি কলেজের সাবেক প্রিন্সিপাল তোবারেক হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন জেলা পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. সেলিম রেজা, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, কালের কণ্ঠের প্রতিনিধি সাইফুল মাবুদ, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের প্রতিনিধি শেখ রুহুল আমিন, বাংলানিউজের প্রতিনিধি রবিউল ইসলাম রবি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন শুভ সংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন ঝিনাইদহ শুভ সংঘের জেলা সভাপতি শুভ কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস, সদস্য জেবিন, ইয়ামিন আরাফাত রাফি, শারিদ, মাহাদি জীবন ও শেখ হৃদয় আহম্মেদ পিকুল প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিভিন্ন এলাকা থেকে আসা শ্রমিক, শারীরিক প্রতিবন্ধীসহ ১৫০০ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও পর্যায় ক্রমে আরো ২টি উপজেলায় কম্বল বিতরণ করা হবে বলে জানানো হয়। তীব্র শীতে কম্বল পেয়ে বসুন্ধরা গ্রুপের জন্য খুশিতে দোয়া করেন তারা।

পুলিশ সুপার মো. মুনতাসিরুল ইসলাম বলেন, এবারে শীতের প্রকোপ একটু বেশি। বসুন্ধরা গ্রুপের অর্থায়নের গরীব ও দুস্থদের মাঝে কম্বল দেওয়া হচ্ছে আমি পুলিশের পক্ষ থেকে তাদেরকে সাধুবাদ জানাই। এ রকম ভালো কাজের সাথে আমরা সব সময় পাশে আছি।

অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের অন্যান্য প্রতিষ্ঠানকে বসুন্ধরার মতো দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেয়ে আনন্দে আত্মহারা সত্তোর্ধ্ব বৃদ্ধা আমিরোন

news24bd.tv/ নাজিম/তৌহিদ