কমলগঞ্জে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার শীতবস্ত্র বিতরণ
কমলগঞ্জে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার শীতবস্ত্র বিতরণ

চা বাগানের পাঁচ শতাধিক নারী শ্রমিকের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কমলগঞ্জে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান কেএসআরএমের উদ্যোগে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া শীতবস্ত্র বিতরণ করেছেন।  সোমবার (২৭ ডিসেম্বর) শীত প্রবণ এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় এসব কম্বল বিতরণ করা হয়। চা বাগানের নিম্ন আয়ের ও দরিদ্র পাঁচ শতাধিক নারী শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয় এসব কম্বল।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ সময় বলেন, বর্তমান সরকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে।

সঠিক ও কার্যকর পদক্ষেপের কারণে মানুষের জীবনমানের অভাবনীয় পরিবর্তন হয়েছে। দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আগের মতো বিদ্যুৎ মাঝে মাঝে আসে না। নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছে প্রত্যন্ত অঞ্চলের মানুষ। ব্যাপক অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে সারাদেশে।

শিল্প উদ্যোক্তারা ব্যবস্যাবান্ধব পরিবেশ পেয়ে নতুন নতুন কারখানা স্থাপনে উৎসাহী হচ্ছেন জানিয়ে বিপ্লব বড়ুয়া বলেন, শিক্ষিত ও দক্ষ বেকারের কর্মসংস্থান হচ্ছে। দেশি-বিদেশি বিনিযোগ বেড়েছে অতীতের যেকোনো সময়ের চেয়ে কয়েকগুণ। এককথায় বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আর এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ইস্পাত কঠিন নেতৃত্ব ও দেশ পরিচালনায় অভাবনীয় দক্ষতা ও বিচক্ষণতার কারণে।

আরও পড়ুন:


মিয়ানমার: লাশ পুড়িয়ে ফেলার ঘটনায় জাতিসংঘের তদন্তের আহ্বান

লঞ্চে আগুন: সুগন্ধা নদী থেকে আরও একজনের মরদেহ উদ্ধার

৫৩ ভোটে হার, দুই প্রার্থীর সমর্থকদের তুমুল সংঘর্ষ


প্রধানমন্ত্রীর পক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্যোগের জন্য কেএসআরএমকে ধন্যবাদ জানান বিপ্লব বড়ুয়া।  

তিনি বলেন, কেএসআরএম যেকোনো সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে থাকে। সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরবচ্ছিন্ন কাজ করে, যা মানবতার অনন্য উদাহরণ। তাদের এমন কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/ নাজিম