আ.লীগ নেতার বিরূপ মন্তব্যের প্রতিবাদে কুশপুত্তলিকা দাহ  
আ.লীগ নেতার বিরূপ মন্তব্যের প্রতিবাদে কুশপুত্তলিকা দাহ  

সংগৃহীত ছবি

আ.লীগ নেতার বিরূপ মন্তব্যের প্রতিবাদে কুশপুত্তলিকা দাহ  

অনলাইন ডেস্ক

কুমিল্লার দেবিদ্বারে বিএনপি নেতার সঙ্গে আওয়ামী লীগ সম্পর্কে বিরূপ মন্তব্য করার প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের কুশপুত্তলিকা দাহ করেছে। এতে অংশ নিয়েছিলেন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা।

গতকাল মঙ্গলবার রাতে দেবিদ্বার স্কয়ার হাসপাতাল সামনে থেকে একটি প্রতিবাদ ও মশাল মিছিল বের করা হয়। পরে নিউমার্কেট স্বাধীনতা চত্বরে গিয়ে কুমিল্লা উত্তর জেলা রোশন আলী মাস্টারের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করে তার ছবিতে জুতার মালা পরিয়ে কুশপুত্তলিকা দাহ করা হয়।

 

তথ্যসূত্রে জানা গেছে, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার এবং বিএনপি দলীয় দেবিদ্বার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীনের কথোপকথনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভাইরাল হওয়া বক্তব্যে রোশন আলী মাস্টার বিএনপি নেতার সঙ্গে নিজ দলের বিরুদ্ধে চরম আপত্তিকর কথা বার্তা বলতে শোনা যায়।

আরও পড়ুন:


 পটুয়াখালীতে মুখোশধারীর ছুরিকাঘাতে নিহত ১  


অডিওতে তিনি বলেন, 'যারা নৌকা করে সব রাজাকারের বাচ্চা। কি করবেন যে দেশে টাকা দিলে নমিনেশন পাওয়া যায়, যে দেশে টাকা দিলে মন্ত্রিত্ব পাওয়া যায়, যে দেশে টাকা দিলে সব আকাম চলে। আপনারা বিরোধী দল (বিএনপি) শক্ত না, মামলা-হামলার ভয়ে আপনারা মাঠে নামেন না, একচেটিয়া কি একটা দেশ চলে? বিরোধী দল সব সময় স্ট্রং থাকতে হয়, আপনারা (বিএনপি) যদি সুযোগ দেন তাহলে তো অপকর্ম হবেই, যা ইচ্ছা তা-ই হবে, দেশের এই অধঃপতনের জন্য দায়ী হলো আপনাদের বিরোধী দল। '

এতে কুমিল্লা উত্তর জেলাসহ দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ ছড়িয়ে পড়ে।

news24bd.tv রিমু