কুয়েতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রপ্রদর্শনী
কুয়েতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রপ্রদর্শনী

কুয়েতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে চিত্রপ্রদর্শনী

অনলাইন ডেস্ক

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দেশটির বাংলাদেশি কমিউনিটির শিশু-কিশোরদের চিত্রপ্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) কুয়েতের হাওয়াল্লি এলাকায় কুয়েত আর্টস অ্যাসোসিয়েশন এর হলরুমে এই চিত্র প্রদর্শনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি কুয়েতে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব, দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ ও কাউন্সেলর ইকবাল আক্তার এর যৌথ পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়েত আর্টস সেক্টরের অ্যাসিসটেন্ট সেক্রেটারি জেনারেল ডক্টর বাদর আল-দাইশ।

আর্টস অ্যাসোসিয়েশন- কুয়েত, বঙ্গরূপা চারুকারু সংগীত শিশু মেলা ও ফ্যামিলি ফোরাম কুয়েতের যৌথ সহযোগিতায় আয়োজিত চিত্র প্রদর্শনী শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ডক্টর বাদের ফয়সল আল-দাইস, কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামানসহ কুয়েতের বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুয়েতে ভারত, নেপাল, তাজিকিস্তানের রাষ্ট্রদূতসহ বিভিন্ন দেশের প্রতিনিধিরা। এছাড়াও বিভিন্ন পর্যায়ের স্থানীয় নাগরিক ও বাংলাদেশি কমিউনিটির প্রবাসীরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/আলী