নতুন বছরে ধামাকা নিয়ে আসছে ‘আরআরআর’

নতুন বছরে ধামাকা নিয়ে আসছে ‘আরআরআর’

অনলাইন ডেস্ক

ভারতে মহামারি করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের কারণে এরই মধ্যে শহীদ কাপুরের ‘জার্সি’ সিনেমার মুক্তি স্থগিত করা হয়েছে। ওমিক্রনের  ছড়িয়ে পড়া এড়াতে  দিল্লির সব প্রেক্ষাগৃহ বন্ধ করে দিয়েছে রাজ্যটির সরকার। এমন পরিস্থিতিতে ‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির নতুন সিনেমা ‘আরআরআর’র মুক্তি নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে বহুল আলোচিত সিনেমাটি নির্দিষ্ট সময়েই (৭ জানুয়ারি, ২০২২) মুক্তি পাবে বলে জানানো হয়েছে।

 

অফিশিয়াল এক বিবৃতিতে পরিচালক সিনেমাটি নির্ধারিত দিনই প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা বলেছেন। ভারতের  ফিল্ম সমালোচক ও বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে বিষয়টি জানিয়েছেন।

তরণ টুইটে লেখেন, ‘ব্রেকিং নিউজ... ‘আরআরআর’ ৭ জানুয়ারি, ২০২২-এই আসছে... জানিয়েছেন এস এস রাজামৌলি... তারিখ আর পেছাবে না। ’

‘আরআরআর’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর।

তাদের সঙ্গে থাকছেন বলিউডের অজয় দেবগণ, আলিয়া ভাটসহ আরও অনেক তারকা।

ভারতের সিনেমাপাড়ায় আলোড়ন সৃষ্টি করা এই মুভি মুক্তির আগে ৮০০ কোটি রুপি আয় করেছে বলে জানা গেছে। এরমধ্যে সিনেমা স্বত্ব বিক্রিসহ গানের আয়ও রয়েছে। সিনেমাটির মোট বাজেট ৪০০ কোটি রুপি বলে শোনা যাচ্ছে। হিন্দি ছাড়া সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে।

news24bd.tv/আলী