মাদারীপুরে দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত
মাদারীপুরে দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

তৌহিদুল ইসলাম লিংকন

মাদারীপুরে দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি তৌহিদুল ইসলাম লিংকন (৩০) মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন রানা (৩০) ও  মুমিন (১৪) ।

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বুধবার রাত ৮টার দিকে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় ৩ জন আহত হয়।

স্থানীয়রা আহত অবস্থায় তিন জনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে রাত ১১টার দিকে লিংকন মারা যায়।

নিহত লিংকন মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর গ্রামের আনোয়ার উকিলের ছেলে।

আরও পড়ুন:


এসএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ আজ 


মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম জানান, পারিবারিক কাজ শেষে সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে মাদারীপুর শহরে ফিরছিলেন লিংকন। পথে খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন লিংকনসহ তিনজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে তিনজনকেই পাঠানো হয় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে নেওয়ার পর চিকিৎসক লিংকনকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে মটরসাইকেল জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

news24bd.tv রিমু