দুই রোহিঙ্গা কিশোরকে অপহরণের ১১ দিন পর উদ্ধার
দুই রোহিঙ্গা কিশোরকে অপহরণের ১১ দিন পর উদ্ধার

উদ্ধার দুই রোহিঙ্গা কিশোর

দুই রোহিঙ্গা কিশোরকে অপহরণের ১১ দিন পর উদ্ধার

অনলাইন ডেস্ক

অপহরণের শিকার দুই রোহিঙ্গা কিশোরকে ১১ দিন পরে কক্সবাজারের শালবাগান ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। উখিয়া থাইংখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে অপহরণ করা হয় তাদের।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সকালে উপজেলার হ্নীলা ইউনিয়নের শালবাগান ক্যাম্প সংলগ্ন পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া দুই রোহিঙ্গা কিশোর হলেন- উখিয়া উপজেলার থাইংখালী ক্যাম্পের ব্লক-বি/১০, এফসিএন ২১৩৮৭৩ এর বাসিন্দা করিমুল্লাহ ছেলে মো. আনাস (১৪) এবং একই ক্যাম্পের ব্লক-সি ১, এফসিএন এর ২০৫৭৪৪ বাসিন্দা মো. হোসেনের ছেলে আব্দুল্লাহ (১৩)।

তাদের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক। এসময় তিনি বলেন, গত ১৯ ডিসেম্বর রাতে উখিয়া থাইংখালী ক্যাম্পের বাসিন্দা মো. আনাস এবং একই ক্যাম্পের আব্দুল্লাহকে দুষ্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়। বিষয়টি স্বজনেরা এপিবিএনকে অবহিত করেন। ঘটনার পর থেকে ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশ সদস্যরা বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেন।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শালবাগান ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটি দল অভিযান চালিয়ে ক্যাম্পের ব্লক-ই/১ সংলগ্ন পাহাড় থেকে অপহৃত দুই রোহিঙ্গা কিশোরকে উদ্ধার করে।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ভিকটিমরা বর্তমানে ক্যাম্প হেফাজতে রয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন


কক্সবাজারে বাস-মাইক্রোবাস সংঘর্ষ, স্কুলশিক্ষক নিহত

news24bd.tv এসএম