পাওনা টাকা নিয়ে চাচা-ভাতিজার সংঘর্ষ, নিহত ১
পাওনা টাকা নিয়ে চাচা-ভাতিজার সংঘর্ষ, নিহত ১

ফাইল ছবি

পাওনা টাকা নিয়ে চাচা-ভাতিজার সংঘর্ষ, নিহত ১

অনলাইন ডেস্ক

পাওনা টাকা নিয়ে পূর্ববিরোধের জের ধরে সুনামগঞ্জের জগন্নাথপুরে চাচা-ভাতিজার মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় একজন নিহত ও আহত হয়েছেন আরও ১০ জন।

বুধবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পীরেরগাঁও জালালাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পীরেরগাঁও জালালাবাদ গ্রামের আরশ আলীর কাছে একই গ্রামের ইদ্রিস আলীর ৮৫ হাজার টাকা পাওনা ছিল।

পাওনা টাকা চাওয়া নিয়ে গত দুই বছর ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। আরশ আলীর ছেলেরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২৬ ডিসেম্বর ভোট দিতে গ্রামে এলে ইদ্রিস আলী টাকার জন্য চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। যার জের ধরে বুধবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।
এতে উভয়পক্ষের ১০ জন আহত হন।  

আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে পথিমধ্যে আরশ আলী (৬০) মারা যান। অন্য আহতরা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে, আরশ আলীর মৃত্যু নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। আরশ আলীর ছেলেদের দাবি, মারধরের ঘটনায় তার মৃত্যু হয়েছে। অপরদিকে, প্রতিপক্ষ ইদ্রিস আলীর লোকজনের দাবি আরশ আলীকে মারধর করা হয়নি, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক মির্জা সাফায়াত হোসেন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় জড়িত সন্দেহে ইলিয়াস আলী (৪৫) নামে একজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন


আগামী বছরের সংক্ষিপ্ত সিলেবাসে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা

news24bd.tv এসএম