কোরিয়ান সিনেমা মাতাবেন নায়িকা এনা!
কোরিয়ান সিনেমা মাতাবেন নায়িকা এনা!

নায়িকা এনা সাহা

কোরিয়ান সিনেমা মাতাবেন নায়িকা এনা!

অনলাইন ডেস্ক

ওপার বাংলার এ প্রজন্মের অন্যতম অভিনেত্রী এনা সাহা। জনপ্রিয়তার দিক থেকে অনেক এগিয়ে এই নায়িকা। অভিনয় আর সৌন্দর্য দিয়ে ভক্তদের মন জয় করেছেন এনা। এবার তিনি আরও এগিয়ে যাচ্ছেন নিজের ক্যারিয়ারের দিক থেকে।

কোরিয়ান সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এনা। নায়িকার এমন খবরটি বেশ সাড়া ফেলেছে টালিগঞ্জের সিনেমাপাড়ায়।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। গণমাধ্যমটির খবরে জানা গেছে, নায়িকা নিজেই কোরিয়ান ছবিতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এনা সাহা

আনন্দবাজারকে এনা আরও জানান, তার সিনেমার সহ-প্রযোজক কিংবদন্তি কোরিয়ান অভিনেতা জ্যাকি চ্যানের সহকারী ইয়াং জান জিং। প্রায় ৭০টি ছবিতে তিনি অভিনেতার স্টান্টম্যান হিসেবে কাজ করেছেন। এনার বিপরীতে থাকবেন কোরিয়ার প্রথম সারির দুই নায়ক।

এনা সাহা

ছবির গল্প প্রসঙ্গে এনা জানান, ‘ইতিহাসের পাতা থেকে উঠে আসবে তার এবং দুই নায়কের চরিত্র। তিনি এক ভারতীয় রানির ভূমিকায়। বিপরীতে দুই রাজা। ফলে, ডাবিং করতে হবে না তার সংলাপ। সম্ভবত এনার মুখে হিন্দি সংলাপই শোনা যাবে। ’

শুধু গল্প বা নায়িকা নির্বাচনেই নয়, শুটিংয়েও থাকবে ভারতের ছোঁয়া। শোনা যাচ্ছে, ছবির ৪০ শতাংশ শুটিং হবে ভারতে। ৬০ শতাংশ কোরিয়ায়। জানুয়ারির শেষে চুক্তি সই করবেন এনা। ফেব্রুয়ারিতে হবে শুটিং।

আরও পড়ুন


আর সৌদিতে যাওয়া হলো না আল-আমিনের

news24bd.tv এসএম