বসুন্ধরা গ্রুপের কম্বল পেল ‘শিশু পরিবারের’ শিশুরা
বসুন্ধরা গ্রুপের কম্বল পেল ‘শিশু পরিবারের’ শিশুরা

সরকারি শিশু পরিবারের (বালিকা) শিশুদের হাতে বসুন্ধরা গ্রুপের উপহার কম্বল

বসুন্ধরা গ্রুপের কম্বল পেল ‘শিশু পরিবারের’ শিশুরা

অনলাইন ডেস্ক

চুয়াডাঙ্গা সরকারি শিশু পরিবারের (বালিকা) শিশুদের হাতে বসুন্ধরা গ্রুপের উপহার কম্বল তুলে দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা কালের কণ্ঠ শুভসংঘের পক্ষ থেকে শিশু পরিবারের শিশুদের জন্য কম্বল পাঠানো হয়। শিশু পরিবারে থাকা সকল শিশু কম্বল পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে।  

সরকারি শিশু পরিবারের শুকতারা খাতুন উচ্ছ্বাস প্রকাশ করে বলে, আমি খুবই খুশি।

আজ আমার দুটি খুশির খবর। আমি আজ এসএসসি পাস করলাম এবং আজই বসুন্ধরা গ্রুপের কম্বল পেলাম। আমি লেখাপড়া করার সময় শীতে কম্বল গায়ে দিয়ে পড়তে বসবো।

শিশু পরিবারের ছোট্ট শিশু খাদিজা খাতুন শিশু শ্রেণির শিক্ষার্থী। সে জানায়, কম্বল পেয়ে সে খুব খুশি হয়েছে। কম্বলের রং তার খুবই পছন্দ হয়েছে।  

বৃহস্পতিবার দুপুর একটায় কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা চুয়াডাঙ্গার সরকারি শিশু পরিবারে (বালিকা) গিয়ে শিশুদের হাতে হাতে কম্বল তুলে দেন। এসময় শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস, কালের কণ্ঠ চুয়াডাঙ্গা জেলা কমিটির উপদেষ্টা ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি মানিক আকবর, নিউজ টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি জামান আখতার, সাংবাদিক মশিউর রহমান, জিহাদ হোসেনসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক রোম্মানা বিলকিস বলেন, এখানকার শিশুদের চোখে মুখে খুশির ঝলক দেখা গেছে। কম্বল পেয়ে তারা খুশিতে আত্মহারা হয়ে পড়েছে।

আরও পড়ুন:

বসুন্ধরার কম্বল পেয়ে বৃদ্ধ বললেন, ‘আল্লাহ তাগেরে বাঁচায় রাখুক’

news24bd.tv/  তৌহিদ