মানুষকে জাগাতে অচিরেই মানুষের ঘরে যাবো : শামীম ওসমান
মানুষকে জাগাতে অচিরেই মানুষের ঘরে যাবো : শামীম ওসমান

ফাইল ছবি

মানুষকে জাগাতে অচিরেই মানুষের ঘরে যাবো : শামীম ওসমান

অনলাইন ডেস্ক

আমি অচিরেই ফতুল্লার প্রতিটা মানুষের ঘরে ঘরে যাবো। যেভাবে আমি ভোটের আগে গিয়েছিলাম। এবার যাবো মানুষকে জাগাতে। এলাকাভিত্তিক পঞ্চায়েত ব্যবস্থা কায়েম করতে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকেলে শহরের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে ফতুল্লা ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে মতবিনিময়কালে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমি চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে অচিরেই একটি বৈঠক করব। যেখানে আমরা সবাই মিলে এক সাথে খাব। তারপর থেকেই আমরা মাঠে নামব।

মানুষের ঘরে ঘরে দুয়ারে গিয়ে আহ্বান জানাবো নিজেরা জাগ্রত হোন। পাড়া-মহল্লার পরিবেশ পরিবর্তন ঘটিয়ে দিতে হবে। যাতে মানুষ রাত ২টার সময়েও বাড়ির বাইরে গিয়ে নিরাপদ বোধ করে। মা-বোনেরা যেন এলাকাতে নিরাপদে থাকে। আর আমি চাই এমন কিছু করে যেতে, যাতে মানুষ মৃত্যুর পর অন্তত চোখের পানি ফেলে।

আরও পড়ুন: স্ত্রীকে ছাত্রাবাসে নেন তারেক, ধর্ষণ করেন আটজন

মতবিনিময়কালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগরের সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আনুষ্ঠানিকভাবে নৌকা প্রতীক পাওয়ার পর সরকারদলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী গতকাল বলেন,শামীম ওসমান আমার বড়ভাই, উনি একজন এমপি। এমপি হওয়ার কারণে উনি প্রচারণায় আসতে পারবেন না। যেহেতু উনি বঙ্গবন্ধুর আদর্শের কর্মী, শেখ হাসিনার কর্মী সেহেতু উনি নৌকার বাইরে যাবেন না। উনিও কিন্তু নৌকা প্রতীক নিয়েই নির্বাচন করেন। মান-অভিমান, দলের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতেই পারে কিন্তু সবাইকে আহ্বান জানাব- একসঙ্গে নৌকার জন্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য বাংলাদেশ বিনির্মাণে কাজ করি।

news24bd.tv/আলী